কাপুর পরিবারের বউ হলেন আলিয়া

জল্পনা–কল্পনার অবসান হলো—এক হলেন আলিয়া ভাট আর রণবীর কাপুর। অবশেষে কাপুর পরিবারের বউ হলেন আলিয়া। আজ বৃহস্পতিবার দুপুরে অত্যন্ত সাদামাটাভাবে বিয়ে করলেন বলিউডের সবচেয়ে জনপ্রিয় এবং চর্চিত জুটি।
মুম্বাইয়ের পালি হিলের ‘বাস্তু’তে আজ দুপুরে আলিয়া-রণবীর পাঞ্জাবি রীতি অনুযায়ী গাঁটছড়া বাঁধলেন। এই বলিউড জুটি নিতান্তই ঘরোয়া এবং সাধারণভাবে বিয়ে, মেহেদি থেকে সব অনুষ্ঠানের আয়োজন করেছিলেন। এর পেছনে নানান কারণ আছে বলে জানা গেছে। রণবীরের বাবা ঋষি কাপুর চেয়েছিলেন অনেক ধুমধাম করে ছেলের বিয়ের দিতে।

কিন্তু তিনি আজ নেই। আর করোনাও এখনো পুরোপুরি বিদায় নেয়নি। এদিকে খবর যে রণবীরও চাননি তাঁদের বিয়ে ঘিরে বেশি জাঁকজমক হোক। তিনিও চেয়েছিলেন তাঁদের বিয়েটা সাধারণ রাখতে। আর রণবীর সবকিছু ব্যক্তিগত রাখতে পছন্দ করেন। তাই সামাজিক যোগাযোগমাধ্যমেও তিনি নেই।

আজ সকাল দশটা নাগাদ আলিয়া আর রণবীরের গায়েহলুদের অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছিল। এরপর বিয়ের তোড়জোড় শুরু হয়ে গিয়েছিল। এই জুটির বিয়ে ঘিরে ছিল কড়া নিরাপত্তা। তাঁদের বিয়ের সুরক্ষার দায়িত্ব দেওয়া হয়েছিল ‘৯/১১’ এজেন্সিকে। তাই বাস্তুর বাইরে ছিল মুম্বাইয়ের এই নামকরা নিরাপত্তা সংস্থার ৪০ জন নিরাপত্তারক্ষী।

 কাপুর-পরিবারের-বউ-হলেন-আলিয়া

বিশেষ নিরাপত্তারক্ষী ছাড়া বাস্তুর বাইরে মুম্বাই পুলিশ মোতায়েন করা হয়েছিল। কাপুর আর ভাট পরিবার থেকে মহেশ ভাট, সোনি রাজদান, শাহীন ভাট, কারিনা কাপুর খান, সাইফ আলী খান, কারিশমা কাপুর, নীতু কাপুর, রণধীর কাপুর, শ্বেতা নন্দা, নিখিল নদা, নব্যা নভেলি নন্দা, ঋধিমা কাপুরসহ আরও অনেকে তাদের বিয়ের সময় উপস্থিত ছিলেন। এ ছাড়া শ্লোকা আম্বানি, করণ জোহর, আকাঙ্ক্ষা রঞ্জন, আয়ান মুখার্জি, লাভ রঞ্জনকে এদিন বিয়েতে শামিল হতে দেখা গিয়েছিল।

Leave a Reply

Your email address will not be published.