কারান্তরীণ দলীয় নেতাকর্মীদের সাথে চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক দল নেতৃবৃন্দের সাক্ষাত

স্টাফ রিপোর্টার: সম্প্রতি পুলিশের সাথে স্বেচ্ছাসেবক দলের সংঘর্ষের ঘটনায় আটক কারাবন্দি দলীয় নেতাকর্মীদের খোঁজখবর নিয়েছেন জেলা স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দ।
২০ মার্চ রোববার বিকেলে জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েলের নেতৃত্বে দলের সিনিয়র নেতৃবৃন্দ চাঁদপুর জেলা কারাগারে যান। এ সময় তারা কারা কর্তৃপক্ষ আইনি নিয়ম কানুন মেনে আটক বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের সাথে সাক্ষাৎ করেন।
স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দ আটক নেতা-কর্মীদের শারীরিক অবস্থার খোঁজখবর নেন এবং তাদের আটকের ঘটনায় দুঃখ প্রকাশ করে যেকোনো আইনি সহায়তা সহ পাশে থাকার আশ্বাস দেন। পাশাপাশি আটক নেতৃবৃন্দের পরিবারের খোঁজ-খবর নেয়াসহ পাশে থাকার আশ্বাস দেন।
পরে জেলা স্বেচ্ছাসেক দলের পক্ষ থেকে কারা কর্তৃপক্ষের পিসির মাধ্যমে আটক নেতাদের অর্থ সহায়তা করেন।
এ সময় উপস্থিত ছিলেন, জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহবায়ক মো. সোলাইমান ঢালী, যুগ্ম আহ্বায়ক কামরুজ্জামান হাসানাত, শামসুল আরেফিন সূর্য।
আটক নেতাকর্মীরা হলেন খোকন বেপারী, ফরহাদুল ইসলাম মুন্না, বাদশা হাওলাদার, মানিক বেপারী, লিটন শেখ, আকাশ মিয়াজী, বারেক ভূঁইয়া, শফিক, হান্নান খলিফা এবং মান্নান আখন্দ।
গত ৯ মার্চ জেলা স্বেচ্ছাসেক দলের আয়োজনে দ্রব্যমূল্যর উর্ধ্বগতির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ পুলিশের সাথে নেতাকর্মীদে সংঘর্ষ হয়। এই ঘটনায় কেন্দ্র করে পুলিশের দায়েরকৃত মামলায় তাদের আটক করা হয়।

Leave a Reply

Your email address will not be published.