মতলবে ২০ নারী-শিশুকে কামড়েছে পাগলা কুকুর

মতলব উত্তর উপজেলায় পাগলা কুকুরের কামড়ে নারী-শিশুসহ ২০জন আহত হয়েছে। ৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার উপজেলার শাবাজ কান্দি, সানাতের কান্দি ও বারহাতিয়ায় গ্রামে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন: সানাতের কান্দি গ্রামের শরফুদ্দিন, শাবাজ কান্দি গ্রামের মাকছুদা বেগম (৬০), সাবেক মেম্বার নিজামুদ্দিন (৬৫), সানাতের কান্দির আলফুু দেওয়ান (৪২), পারভিন (৪২), এনায়েত নগর গ্রামের জাহানারা বেগম (৭০) আরাফা (১০), আলী আরশাদ প্রধান (৬৫), মাহিদুল (৫) মারজানা আক্তার (১০), বারহাতিয়া গ্রামের রাহিমা বেগম (৬০), আলেকজান (৮০), হাজেরা বেগম (৫০), আশুরা আক্তার (৮), মাফিয়া (৭০) অনিক (১৮) প্রমুখ। তাদের কারো হাতে, পায়ে শরীরের বিভিন্ন স্থানে কামড়িয়ে মারাত্মক যখম করে।

আহতরা বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত মতলব দক্ষিণ স্বাস্থ্য কমপ্লেক্স, চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতাল ও ২ জন ঢাকা মেডিকেলে চিকিৎসা সেবা নিয়েছেন। এছাড়াও ওই গ্রামের আরো অনেককে কুকুর কামড়ে আহত করেছেন বলে স্থানীয়রা জানিয়েছে।

হাসপাতালে চিকিৎসাসেবা নিতে আসা আহতরা জানায়, বৃহস্পতিবার সকালে শাবাজ কান্দি, সানাতের কান্দি ও বারহাতিয়ায় গ্রামে একটি পাগলা কুকুর সকাল থেকে দুপুর পর্যন্ত বিভিন্ন বাড়িতে এবং রাস্তায় যাকে সামনে পেয়েছে তাকেই কামড়ে দিয়েছে। পাগলা কুকুর অনেকের হাত, পা, বুক, মুখমন্ডল ও শরীরের বিভিন্নস্থানের মাংস উপড়ে ফেলে রক্তাক্ত জখম করে।

মতলব উত্তর প্রতিনিধি

Leave a Reply

Your email address will not be published.