কুমিল্লায় মহাসড়কে ডাকাতির সময় পুলিশের সঙ্গে গোলাগুলি, আহত ৪

কুমিল্লায় মহাসড়কে ডাকাতির সময় পুলিশের সঙ্গে ডাকাতদের গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে দুই পুলিশ সদস্য ও দুই ডাকাত আহত হওয়ার খবর পাওয়া গেছে।

শনিবার (২২ অক্টোবর) রাত সাড়ে ১২টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা সদর দক্ষিণের মাটিয়ারায় এ ঘটনা ঘটে।  বিষয়টি নিশ্চিত করেন কুমিল্লা পুলিশ সুপার মো.আবদুল মান্নান।

তিনি বলেন, মহাসড়কে প্রাইভেটকারের সামনে রড ফেলে ডাকাতি করেছিল ছয় জন। টহল পুলিশ ঘটনাস্থল দিয়ে যাচ্ছিল। টহল পুলিশ ঘটনা বুঝতে পেরে সড়কে অবস্থান নেয় এবং তাদের ধাওয়া দেয়। এ সময় ডাকাত দল পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি ছুড়লে মো. রহিম ও সাব্বির নামে দুজন গুলিবিদ্ধ হয়। তাদের বয়স ২৫ থেকে ৩০ এর মধ্যে। পরে তাদের আটক করা হয়েছে। আটক রহিমের কাছ থেকে ডাকাতিতে ব্যবহৃত পিস্তল উদ্ধার করা হয়েছে। তারা বর্তমানে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি আছে।

এ ঘটনায় সদর দক্ষিণ মডেল থানার এএসআই ইয়াছিন ও এক কনস্টেবল আহত হয়েছেন। তারাও কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। ডাকাত দলের বাকি সদস্যরা পালিয়ে গেছে।

কুমিল্লা সদর দক্ষিণ থানার ওসি দেবাশীষ চৌধুরী বলেন, প্রাইভেটকারে ছিলেন একজন প্রবাসী। তিনি প্রবাস থেকে যেসব মালামাল নিয়ে এসেছেন তা প্রাইভেটকারে ছিলো। আমরা তার সব মালামাল উদ্ধার করেছি। সেখানে ল্যাপটপ, মোবাইল, ডলারসহ কয়েক লাখ টাকার মালামাল ছিলো। বাকি ডাকাতদের ধরতে অভিযান চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *