কুমিল্লায় বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহর ওপর হামলা

 

 

কুমিল্লায় বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, তার স্ত্রী শামীমা বরকত লাকিসহ চার জনের ওপর হামলা হয়েছে। এ ঘটনায় বুলু মাথায় গুরুতর আঘাত পেয়েছেন। তার স্ত্রী হাতে ব্যথা পেয়েছেন।

শনিবার (১৭ সেপ্টম্বর) বিকেলে কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার বিপুলাসার বাজারে এই হামলা হয়। এতে বেগমগঞ্জ উপজেলা যুবদলের সদস্য সচিব মহিউদ্দিন রাজুও আহত হয়েছেন।

 

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, নিজ এলাকা নোয়াখালীর বেগমগঞ্জ থেকে ঢাকায় ফেরার পথে বিকেলে বিপুলাসার বাজারে নামেন বরকত উল্লাহ বুলু। সেখানে স্থানীয় বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের সঙ্গে চা খাওয়ার সময় তাদের ওপর হামলা করা হয়।

সন্ধ্যা সোয়া ৭টার পর ছাত্রদলের সাবেক কেন্দ্রীয় সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মিনহাজুল ইসলাম ভুঁইয়া জানান, হামলার সময় বরকত উল্লাহ বুলুর সঙ্গে তার স্ত্রীও ছিলেন। অতর্কিত ওই হামলায় তারা দুজনই আহত হয়েছেন। পরে দ্রুত পাশের ক্লিনিকে প্রাথমিক চিকিৎসা নিয়ে তারা কুমিল্লার দিকে রওয়ানা হয়েছেন।

নাথেরপেটুয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ জাওহার ইকবাল বলেন, ‘হামলার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ছুটে যাই। সেখানে আহতদের সঙ্গে কথা বলেছি। তারা বলেছেন- হঠাৎ মোটরসাইকেলে দুই-তিনজন লোক এসে হামলা করেছে।’

 

এ ঘটনায় অভিযোগ করলে কারা হামলা করেছে তা খতিয়ে দেখা হবে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

মনোহরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) শফিউল আলম বলেন, ‘হামলা হয়েছে বলে শুনেছি। আমরা বিষয়টি খোঁজ নিয়ে দেখছি।’

Leave a Reply

Your email address will not be published.