কচুয়ার লিটন জেলার শ্রেষ্ঠ কৃষি কর্মকর্তা নির্বাচিত

কচুয়া উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মো. জাহাঙ্গীর আলম লিটন জেলার শ্রেষ্ঠ কৃষি কর্মকর্তা নির্বাচিত হয়েছেন। তিনি ১৪২৭ বঙ্গাব্দের জন্য উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ কৃষি কর্মকর্তা নির্বাচিত হন। বৃহস্পতিবার দুপুরে চাঁদপুর জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর পুরষ্কার বিতরণ ও আলোচনা সভার আয়োজন করে। অনুষ্ঠানে কুমিল্লা আঞ্চলিক বিভাগের অতিরিক্ত পরিচালক ডিএই মো. আমিনুল ইসলাম প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে শুভেচ্ছা স্মারক বিতরণ করেন।

এক প্রতিক্রীয়ায় জাহাঙ্গীর আলম লিটন জানান, বিভাগীয় কাজে উৎসাহ প্রদানের লক্ষ্যে কৃষি সম্প্রসারণ অধিদপ্তর চাঁদপুর কর্তৃক ১৪২৭ বঙ্গাব্দের জন্য জেলার শ্রেষ্ঠ কৃষি সম্প্রসারণ অফিসার হিসেবে আমাকে আনুষ্ঠানিক স্বীকৃতি প্রদান করায় আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করছি জেলা উপ-পরিচালক কৃষিবিদ জালাল উদ্দিন, অতিরিক্ত উপ-পরিচালক ড. আনিসুর রহমান ও কচুয়া উপজেলা কৃষি অফিসার মো. সোফায়েল হোসেনের প্রতি। এ পুরষ্কার আমার কাজের প্রতি উৎসাহ উদ্দীপনা দ্বিগুন বাড়িয়ে দিবে। ভবিষ্যতে এদেশের মাটি ও মানুষের জন্য ভালো কিছু করতে সকল শুভাকাংঙ্খীদের দোয়া প্রত্যাশা করছি।

উল্লেখ্য, জাহাঙ্গীর আলম লিটন ৩৫তম বিসিএস (কৃষি) ক্যাডারের মাধ্যমে নিয়োগপ্রাপ্ত হয়ে ২০১৭ সালের ২ মে কচুয়া উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা হিসাবে যোগদান করেন। কর্মস্থলে যোগদান করার পর থেকেই কচুয়া উপজেলার কৃষি উন্নয়নে সদা তৎপর এই কর্মকর্তা কৃষি সম্প্রসারণ সেবা সহজীকরণের জন্য নানামুখী ইনোভেশন নিয়ে মাঠ পর্যায়ে কাজ করে যাচ্ছেন।

স্টাফ রিপোর্টার

Leave a Reply

Your email address will not be published.