যশ ২৮ কোটি টাকা, ‘কেজিএফ টু’ ছবিতে আর কে কত নিলেন

কথামতো গত রোববার সাঁঝবেলায় মুক্তি পেল বহু আলোচিত ‘কেজিএফ টু’ ছবির ট্রেলার। কন্নড় সুপারস্টার যশ অভিনীত প্যান ইন্ডিয়া ছবি ‘কেজিএফ’–এর আগে বক্স অফিসে ঝড় তুলেছিল। তাই এর দ্বিতীয় মৌসুম নিয়ে নিয়ে আরও প্রত্যাশা তৈরি হয়েছে। আর গুঞ্জন ছিল যে আরও বড় আকারে আসতে চলেছে ‘কেজিএফ টু’। এই গুঞ্জন কতটা সত্যি, তার ঝলক ‘কেজিএফ টু’-এর ট্রেলারেই দেখা গেল।
প্রশান্ত নীল পরিচালিত ‘কেজিএফ টু’ ছবিতে হাড় হিম করা অ্যাকশনের পাশাপাশি দুরন্ত সংলাপ শোনা যায়। যশ এই ছবির মুখ্য আকর্ষণ তা বলার অপেক্ষা রাখে না। তবে এই সিকুয়েল ছবিতে অন্য দুই বলিউড তারকার নাম চর্চায় উঠে আসছে। আর এই দুই তারকা হলেন সঞ্জয় দত্ত ও রাভিনা ট্যান্ডন। ‘কেজিএফ টু’-তে তাঁদের অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে। জানা গেছে, এই ছবির জন্য বেশ বড়সড় পারিশ্রমিক নিয়েছেন তারকারা। একনজরে দেখে নেওয়া যাক, যশ, সঞ্জয় দত্ত, রাভিনা ট্যান্ডনসহ বাকি তারকারা এই সিনেমার জন্য কত পারিশ্রমিক পেলেন।

যশ
‘কেজিএফ’ ছবির চূড়ান্ত সফলতার পর রাতারাতি কন্নড় তারকা যশের পারিশ্রমিক কিছুটা বেড়ে গেছে। এবারও মূলত তার কাঁধে ভর করে পরিচালক বৈতরণি পার করতে চলেছেন। তাই যশের পকেটে মোটা অঙ্ক যাবে তা স্বাভাবিক। জানা গিয়েছিল যে ‘কেজিএফ’ ছবির জন্য ১৫ কোটি রুপি নিয়েছিলেন এই তারকা। আর এর সিকুয়েলের জন্য ১০ কোটি রুপি বাড়িয়ে দিয়েছেন তিনি। তাই ‘কেজিএফ টু’-এর জন্য যশ ২৫ কোটি রুপি পেয়েছেন বলে খবর। বাংলাদেশে মুদ্রায় ২৮ কোটি টাকা।

সঞ্জয় দত্ত
‘কেজিএফ টু’ ছবির অন্যতম মুখ্য আকর্ষণ সঞ্জয় দত্ত। এই ছবিতে তাঁকে খলনায়কের ভূমিকায় দেখা যাবে। ছবিতে তাঁর অভিনীত চরিত্র ‘অধীরা’কে নিয়ে এখন থেকেই চর্চা তুঙ্গে। ট্রেলার দেখেই বোঝা যাচ্ছে ভয়ানক খলনায়কের ভূমিকায় সঞ্জয় দত্তকে দেখা যাবে। ‘কেজিএফ টু’ ছবির জন্য ১০ কোটি রুপি পারিশ্রমিক পেয়েছেন বলে জানা গেছে, যা বাংলাদেশ মুদ্রায় ১১ কোটি টাকা।

যশ ২৮ কোটি টাকা, ‘কেজিএফ টু’ ছবিতে আর কে কত নিলেন

রাভিনা ট্যান্ডন
‘কেজিএফ টু’ ছবির ট্রেলারেই বাজিমাত করেছে বলিউড অভিনেত্রী রাভিনা ট্যান্ডন অভিনীত চরিত্রটি। এই সিকুয়েল ছবিতে তাঁকে এক দুঁদে রাজনীতিবিদের ভূমিকায় দেখা যাবে। এই ছবির জন্য রাভিনা দর হেঁকেছিলেন দেড় কোটি রুপি। আর নির্মাতারা তা দিতে রাজি ছিলেন বলে খবর।

শ্রীনিধি শেট্টি
‘কেজিএফ টু’ ছবিতে দক্ষিণি অভিনেত্রী শ্রীনিধি শেট্টিকে দেখা যাবে। শ্রীনিধির পারিশ্রমিক দেখে বোঝা যায় যে তিনি কতটা জনপ্রিয়। এই ছবির জন্য তিনি নিয়েছেন প্রায় তিন কোটি রুপি।

প্রশান্ত নীল
‘কেজিএফ’ ছবির সফলতার পেছনে আসল মানুষটি হলেন পরিচালক প্রশান্ত নীল। তাঁর পরিচালনার ক্ষমতায় ছবিটি অন্য মাত্রা পেয়েছিল। ‘কেজিএফ টু’তে আরও নানা চমক তিনি নিয়ে আসতে চলেছেন। জানা গেছে, এই ছবির জন্য প্রশান্ত নীল নিয়েছেন প্রায় ১২ কোটি রুপি।

প্যান ইন্ডিয়া ছবি ‘কেজিএফ টু’ হিন্দি, মালয়ালম, কন্নড়, তামিল, তেলেগু ভাষায় আগামী ১৪ এপ্রিল মুক্তি পাবে। ১৫০ কোটি বাজেটের এই ছবি থেকে ৩৫০ কোটি রুপি আয়ের সম্ভাবনা দেখা যাচ্ছে। ‘কেজিএফ’ ছবির চ্যাপ্টার ওয়ানের বাজেট ছিল ৮০ কোটি রুপি। ২০১৮ সালে বক্স অফিস থেকে প্রায় ২৫০ কোটি আয় করেছিল ছবিটি।

Leave a Reply

Your email address will not be published.