কৌশানি ফের চাঁদপুরে

চাঁদপুরে শুরু হয়েছে ‘প্রিয়া রে’ সিনেমার শুটিং। সিনেমাটির শেষ লটের কাজ চলছে।গল্পের প্রয়োজনে নায়ক শান্ত খানকে সাত দিন গোসল ছাড়া থাকতে হবে। এর আগে ছবির প্রথম লটের শুটিংয়ের জন্য টানা ১৩ দিন গোসল না করে ছিলেন এই নায়ক। নিজের গ্ল্যামার লুক থেকে বের হয়ে চরিত্রের প্রয়োজনে এমনটা করতে হয়েছিল তাকে।

কলকাতার কৌশানি মুখোপাধ্যায় সিনেমাটিতে শান্ত খানের নায়িকার চরিত্রে অভিনয় করছেন। সিনেমায় শান্ত খানকে নূরু রাখালের চরিত্রে দেখা যাবে। আর, কলকাতার কৌশানি মুখোপাধ্যায় অভিনয় করছেন চেয়ারম্যানের মেয়ে চরিত্রে। সিনেমার প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া ইন্টারন্যাশনালের কর্ণধার সেলিম খান বলেন, ‘বিকাল ৩টার বিমানে কলকাতা থেকে ঢাকায় রওনা হয়েছে কৌশানী। এরপর এয়ারপোর্ট থেকে সরাসরি চাঁদপুর যাবে। আর আগামীকাল থেকে তিনি শুটিংয়ে অংশ নেবেন। আশা করি, টানা কাজের মাধ্যমে ৩০ নভেম্বরের মধ্যে সিনেমার ক্যামেরা ক্লোজ করতে পারব।

তিনি আরও জানান, এর পরপরই সাজেকে যাবেন কৌশানী। সেখানে গানের দৃশ্য ধারণ হবে। পরিচালক পূজন মজুমদার জানিয়েছেন, গেল অক্টোবরে সিনেমাটির প্রথম লটে মারামারি আর সংগ্রামের দৃশ্যগুলোর শুট করেছি। এ লটে আমরা কৌশানির সঙ্গে শান্তর রোমান্সের অংশের শুট করব।

জানা গেছে, ৩০ নভেম্বরের মধ্যে সিনেমাটির শুট শেষ হবে। চাঁদপুরের পর সিনেমাটির গানের শুট হবে সাজেকে। সিনেমাটিতে কৌশানি ছাড়াও কলকাতার জনপ্রিয় অভিনেতা রজতাভ দত্ত, খরাজ মুখার্জিও অভিনয় করছেন। শাপলা মিডিয়া প্রযোজিত সিনেমাটি ভালোবাসা দিবসে মুক্তির পরিকল্পনা রয়েছে।

বিনোদন ডেস্ক

Leave a Reply

Your email address will not be published.