খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় চাঁদপুরে পেশাজীবী পরিষদের দোয়া অনুষ্ঠিত

বিএনপি’র চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী আপোষহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় চাঁদপুরে গতকাল ২৮ অক্টোবার দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে।

চাঁদপুর জেলা সম্মিলিত পেশাজীবী পরিষদের আয়োজনে বৃহস্পতিবার বিকেলে জেলা বিএনপির কার্যালয় মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা জসিম উদ্দিন।

দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক এডভোকেট সলিম উল্লাহ সেলিম। তিনি তার বক্তব্যে বলেন, ‘রাজপথ দখল করে শেখ হাসিনার পতন ঘটাতে হবে। এই পতন ঘটানোর জন্য পেশাজীবী সংগঠন সহ সর্বস্তরের মানুষকে মাঠে নামতে হবে। আন্দোলন সংগ্রামের মাধ্যমে দেশের মানুষের সকল অধিকার নিশ্চিত করতে হবে।

চাঁদপুর জেলা সম্মিলিত পেশাজীবী পরিষদের সভাপতি ও জেলা বিএনপির সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাক্তার মোবারক হোসেন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করেন অধ্যক্ষ মোঃ হারুনুর রশিদ গাজী।

দোয়া ও মিলাদ অনুষ্ঠানে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা সম্মিলিত পেশাজীবী পরিষদের সিনিয়র সহ-সভাপতি এডভোকেট কামাল উদ্দিন আহমেদ, সহ-সভাপতি বোরহান খান, অ্যাডভোকেট জয়নাল আবেদীন, এডভোকেট জাহাঙ্গীর আলম, মীর আনোয়ার হোসেন বাচ্চু, আনোয়ার হোসেন মাঝি, মাওলানা জাকির হোসেন, যুগ্ন সম্পাদক অ্যাডভোকেট মোহাম্মদ ইয়াসিন আরাফাত ইকরাম, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ন আহবায়ক শামসুল আলম সূর্য, চাঁদপুর শহর বিএনপি’র যুগ্ন সম্পাদক ঈমান আলী, জেলা ছাত্রদলের সভাপতি ঈমান হোসেন গাজী ও চাঁদপুর শহর ছাত্রদলের যুগ্ন-আহ্বায়ক ফজলুর রহমান প্রমুখ। উপস্থিত ছিলেন সম্মিলিত পেশাজীবী সমন্বয় পরিষদের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দগণ।

স্টাফ রিপোর্টার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *