খেলাধুলার মাধ্যমে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক গড়ে ওঠে

স্টাফ রিপোর্টার চাঁদপুরে পুলিশ সুপার কাপ ক্রিকেট টুর্নামেন্টে সমাপনী অনুষ্ঠান ও বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে। গতকাল (শুক্রবার) বিকেলে জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইনস মাঠে ফাইনাল খেলার বিজয়ী চ্যাম্পিয়ন ও রানারসআপ দলের মাঝে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ।
ফাইনাল খেলায় প্রথমে ব্যাট করে ১৪২ রান সংগ্রহ করে পুলিশ অফিস বি টিম। পরবর্তীতে এ টার্গেট নিয়ে জয়ের লক্ষে ১৪৩ রান সংগ্রহ করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে পুলিশ লাইনস এ টিম।
সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন- পুলিশ সুপার মো. মিলন মাহমুদ। তিনি বলেন, চাঁদপুর জেলা পুলিশের বিভিন্ন ইউনিট হতে ৮টি দল এ টুর্নামেন্টে অংশগ্রহণ করেছে। পুরো খেলাটি উপভোগ্য হয়েছে। ফাইনাল খেলায় খুব হাড্ডাহাড্ডি লড়াই হয়েছে। খেলা পরিচালনার জন্য ক্রীড়া সংস্থা আমাদের অনেক সহযোগিতা করেছে। খেলাধুলার মাধ্যমে ভ্রাতৃত্ববোধ ও সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক গড়ে ওঠে। এই টুর্নামেন্টের মধ্যে দিয়ে জেলার কেন্দ্রীয় পুলিশ ক্রিকেট টিম গঠন করা হবে।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন- জেলা পুনাকের সভানেত্রী ডা. আফসানা শর্মী, পুলিশ অফিস টিমের দলনেতা অতিরিক্ত পুলিশ সুদীপ্ত রায়, এনএসআই উপপরিচালক শাহ আরমান, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি গিয়াসউদ্দিন মিলন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু। এ সময় পুনাক সহসভানেত্রী পূজা রায়, চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌস, সাবেক সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী, সাবেক সাধারণ সম্পাদক রহিম বাদশা, এএইচএম আহসান উল্লাহ, জেলা ক্রীড়া কর্মকর্তা তরিকুল ইসলামসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ ও পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.