চাঁদপুরে খেলাফত মজলিসের সীরাতুন্নবী সা. সম্মেলনে আল্লামা যোবায়ের আহমদ চৌধুরী : কোনো সভ্য সমাজে অশ্লীল পোষাক প্রোমোট করতে পারে না

 

স্টাফ রিপোর্টার

খেলাফত মজলিস চাঁদপুর জেলা শাখার উদ্দোগে ২০ অক্টোবর বৃহস্পতিবার ২টার সময় চাঁদপুর প্রেস ক্লাবে সীরাতুন্নবী সা. সম্মেলন অনুষ্ঠিত হয়। জেলা সভাপতি মাও হাবীবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংগঠনের সিনিয়র নায়েবে আমীর ও বেফাকের সাবেক মহাপরিচালক শায়খুল হাদীস আল্লামা যোবায়ের আহমদ চৌধুরী।
এ সময় তিনি তার বক্তব্য বলেন, ‘রাসূলুল্লাহ সা. এর আদর্শ বাস্তবায়ন করতে পারলেই সকল অনিয়মন দূর করা সম্ভব। কোনো সভ্য সমাজে অশ্লীল পোষাক প্রোমোট করতে পারে না। এটা রাসূলের আদর্শের বিরোধী। রাসূল ছিলেন আল্লাহর সবচেয়ে প্রিয় লোক। কিন্তু তারপরও তিনি যুদ্ধের ময়দানে গিয়েছেন, দাঁত শহীদ করেছেন। অথচ তার দোয়া আল্লাহ অবশ্যই কবুল করতেন। তিনি শুধু দোয়াই করতে পারতেন। তিনি আমাদের দেখিয়ে গেছেন দ্বীনের জন্য জিহাদ করতে হবে। অন্যায়ের বিরুদ্ধে কথা বলতে হবে।
জেলা সেক্রেটারি মাও এস এম আনোয়ারুল করীম ও সহ সাধারণ সম্পাদক ফারুক মুহাম্মদ নোয়াইমের যৌথ পরিচালনায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুগ্ন মহাসচিব এড : জাহাঙ্গীর হোসাইন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উজানী মাদরাসার মুহতামিম মাও মাহবুব এলাহী, কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক বোরহান উদ্দীন সিদ্দিকী, জাফরাবাদ মাদরাসার মুহতামিম মাও খাজা আহমাদুল্লাহ, বেগম মসজিদের খতীব মুফতী মাহবুবুর রহমান, মাও শাহাদাত হোসাইন কাসেমী, জেলা নির্বাহী সভাপতি তোফায়েল আহমদ, মাও ইব্রাহীম, মাও তোফায়েল আহমদ, মাও ইয়াসিন, আবুল কালাম আযাদ, সাইফুদ্দিন আহমদ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *