গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে কচুয়া উপজেলা আওয়ামী লীগের দোয়া ও মিলাদ

একুশে আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে কচুয়া উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার বাদ জোহর কচুয়া কেন্দ্রীয় ঈদগাহ জামে মসজিদে এ দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

দোয়া ও মিলাদের পূর্বে বাংলাদেশ আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা আইভী রহমানসহ সকল শহীদদের স্মৃতিচারণ করে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আইয়ুব আলী পাটওয়ারী, সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, কচুয়া উপজেলা যুবলীগের সভাপতি নাজমুল আলম স্বপন ও সাধারণ সম্পাদক শাহজালাল প্রধান প্রমূখ।

এসময় বক্তারা নিহত সকল শহীদদের রুহের মাগফিরাত কামনা করে ওই দিনের গ্রেনেড হামলার সাথে জড়িত ব্যক্তিদের সর্বোচ্চ শাস্তি বাস্তবায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট দাবী জানান।

দোয়া ও মুনাজাত পরিচালনা করেন, কচুয়া কেন্দ্রীয় ঈদগাহ জামে মসজিদের খতিব মাওলানা মো. জামাল হোসেন।
এসময় উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোতাহার হোসেন দুলাল, অর্থ সম্পাদক নাজমুল হক মিঠু, পৌর আওয়ামী লীগের প্রচার সম্পাদক শাহ-আলম, উপজেলা ওলামা লীগের সভাপতি মাওলানা নাসির উদ্দীন, কড়ইয়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আতাউর রহমান মিন্টু, উপজেলা যুব লীগের দপ্তর সম্পাদক মাইন উদ্দীন আহদে সবুজ, যুবলীগ নেতা ইঞ্জিনিয়ার শামীম, আলমগীর, সাবেক ছাত্রলীগ নেতা এনায়েত হোসেনসহ অনান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

কচুয়া প্রতিনিধি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *