চাঁদপুর পুরানবাজারে বিনামূল্য চক্ষু চিকিৎসা

চাঁদপুর শহরের পুরানবাজার রিপোজী কলোনীতে বিনামূল্যে চোখের চিকিৎসাসহ ছানী অপারেশন কার্যক্রমের উদ্বোধনী করা হয়েছে। গতকাল ৬ সেপ্টেম্বর সোমবার সকালে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর পৌরসভার মেয়র অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল।
তিনি বলেন, আমার নির্বাচনী ওয়াদা পুরণে সচেস্ট রয়েছি। আমাকে মেয়র নির্বাচিত করে দায়বদ্ধ করেছেন, আমিও আমার দেয়া ওয়াদা পুরণে কাজ করে যাচ্ছি।

তিনি বলেন, আপনাদের জন্য বিনামূল্যে চোখের চিকিৎসাসহ ছানী অপারেশনের ব্যবস্থা গ্রহণ করেছেন ওব্যাট হেল্লার্স বাংলাদেশ। স্বল্প আয়ের মানুষ যাতে এই সুবিধা গ্রহণ করতে পারেন, তার জন্য পুরানবাজার রিপোজী এলাকাকে শনাক্ত করা হয়েছে। আপনাদের যাদের চোখের সমস্যা রয়েছে তারা অবশ্যই চিকিৎসা নিবেন।

তিনি আয়োজকদের ধন্যবাদ জানান এবং যেকোন সেবামূলক কার্যক্রমে তাদেরকে সহযোগিতা প্রদানের আশ্বাস প্রদান করেন। পৌর মেয়র রিপোজী ক্যাম্পের মানুষের নাগরিক সুবিধা বৃদ্ধিকল্পে পানি, ড্রেন, শৌচাগারসহ শিশুদের শিক্ষা কার্যক্রম এগিয়ে নিতে প্রয়োজনীয় সকল ব্যাবস্থা গ্রহনের আশ্বাস প্রদান করেন।

সভায় স্বাগত বক্তব্য রাখেন ওব্যাট হেল্লার্স বাংলাদেশের প্রজেক্ট ব্যবস্থাপক সোহেল আক্তার খান। এ সময় অতিথিদের মাঝে উপস্থিত ছিলেন এম, এ বাদল হোসেন, চাঁদপুর কণ্ঠের বার্তা সম্পাদক এ এইচ এম আহসান উল্লাহ, ১০ নং পৌর ওয়ার্ড কাউন্সিলর মোঃ ইউনুছসহ বিএনএসবি মাজহারুল হক চক্ষু হাসপাতালের চিকিৎসকসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

ওব্যাট হেল্পার্স বাংলাদেশের আয়োজনে ও চাঁদপুর বিএনএসবি মাজহারুল হক চক্ষু হাসপাতালের ব্যবস্থাপনায় বিনামূল্য দুই শতাধিক মানুষের মাঝে চিকিৎসা প্রদানসহ বিনামূল্যে ঔষধ ও কালো চশমা প্রদান করা হয় এবং ৭০ জন ছানী রোগীকে অপারেশনের জন্য চিহ্নিত করা হয়।

স্টাফ রিপোর্টার

Leave a Reply

Your email address will not be published.