এবারও শ্রেষ্ঠ করদাতা চাঁদপুরের সেলিম খান ও ছেলে শান্ত খান

স্টাফ রিপোর্টার

চাঁদপুর সদর উপজেলার ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মোঃ সেলিম খান ২০২২ সালেও চাঁদপুর জেলার সর্বোচ্চ করদাতা হিসেবে রাষ্ট্রীয় স্বীকৃতি পেলেন। এরপূর্বে মোঃ সেলিম খান ২০২০ ও ২০২১ সালেও চাঁদপুর জেলার সর্বোচ্চ করদাতা হিসেবে স্বীকৃতি পেয়েছিলেন। এছাড়াও তার বড় ছেলে চিত্রনায়ক শান্ত খান ও মেঝো মেয়ে পিংকি খানও চাঁদপুর জেলার শ্রেষ্ঠ নারী করদাতা হিসেবে স্বীকৃতি পেয়েছেন। শান্ত খান ২০২১ সালেও চাঁদপুর জেলার সর্বোচ্চ করদাতা হিসেবে রাষ্ট্রীয় স্বীকৃতি পেয়েছিলেন।

 

গতকাল ২৮ ডিসেম্বর বুধবার সকাল ১১ টায় কুমিল্লার কুঞ্জভবনে জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে সর্বোচ্চ করদাতাদের মাঝে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। অনুষ্ঠানে কুমিল্লা কর অঞ্চলের কর কমিশনার খন্দকার খুরশীদ কামালের সভাপতিত্বে সর্বোচ্চ করদাতাদের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি কুমিল্লা কমিশনার, কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট খালেদ মোহাম্মদ আবু হোসেন।

 

টানা তৃতীয়বারের চাঁদপুর জেলার সর্বোচ্চ করদাতা মোঃ সেলিম খানের পক্ষে তার কর আইনজীবী অ্যাডঃ রকিবুল হাসান রুমন সর্বোচ্চ করদাতার সম্মাননা ক্রেস্ট গ্রহণ করেন। দ্বিতীয়বারের মতো চাঁদপুর জেলার অনুর্ধ্ব-৪০ বছর বয়সী সর্বোচ্চ তরুণ করদাতা হিসেবে সম্মাননা ক্রেস্ট গ্রহণ করেন মোঃ সেলিম খানের পুত্র শান্ত খান। এছাড়াও চাঁদপুরের সর্বোচ্চ নারী করদাতার স্বীকৃতি পান মোঃ সেলিম খানের কন্যা পিংকি খান। পিংকি খানের পক্ষে সম্মানা ক্রেস্ট গ্রহণ করেন তার ভাই চিত্রনায়ক শান্ত খান।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চাঁদপুর, বি-বাড়িয়া ও কুমিল্লার কর অঞ্চলের উর্ধ্বতন কর্মকর্তাসহ স্থানীয় গণ্যমান্য ও মিডিয়া’র ব্যক্তিবর্গ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *