চাঁদপুরে অসহায়দের মাঝে কম্বল বিতরণ করলেন মাহবুবুর রহমান শাহীন

স্টাফ রিপোটার চাঁদপুরে অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করলেন চাঁদপুর জেলা বিএনপির সাবেক যুগ্ন আবায়ক আলহাজ্ব মাহবুবুর রহমান শাহীন।
গত ১৭ ডিসেম্বর মধ্য রাতে চাঁদপুর শহরের রেলওয়ে কোর্ট স্টেশনসহ বিভিন্ন স্হানে অসহায় গরীব, দুঃস্হ ও ছিন্নমুল মানুষের শীতার্ত কম্বল বিতরন করেন। চাঁদপুর জেলা বিএনপির সাবেক যুগ্ন আবায়ক চাঁদপুর শহর বিএনপির সাবেক ও আহ্বায়ক,ও জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির সাবেক সহসভাপতি আলহাজ্ব মাহবুবুর রহমান শাহীন। তার ব্যক্তিগত অর্থে প্রায় ৫ শতাধিক কম্বল বিতরণ করা হয়।

এ সময় মাহবুবুর রহমান শাহীন বলেন এ কনকনে শীতে অসহায় মানুষ গুলি কষ্ট পাচ্ছে দেখে আমার খুব খারাপ লাগছে তাই নিজ তহবিল থেকে এই অসহায় ছিন্নমুল শীতার্ত মানুষের মাঝে একটু গরম কম্বল দিতে পেরে আনন্দিত হয়েছি । তবে সমাজের বিত্তমানরা যদি তাদের প্রতি নজর দিয়ে আরোও এগিয়ে আসে তাহলে অসহায় মানুষ কষ্ট পাবেনা। আমি চেষ্ঠা করবো সব সময় তাদের পাশে দাড়াতে।

অসহায় গরীব, দুঃস্হ ও ছিন্নমুল মানুষের মাঝে শীতার্ত কম্বল বিতরনের সময় তার সাথে ছিলেন সহধর্মিনী,ও চাঁদপুর জেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক, কাজী গোলাম মোস্তফা, চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক ও চাঁদপুর পৌর সেচ্ছাসেবক দলের আহবায়ক মেরাজ আহমেদ চৌকদার , কাইয়ুম খান, দেওয়ান জুয়েল,নজরুল ইসলাম সোহেল, রফিক হাওলাদার,চুন্নু দেওয়ান,ওছমান গনি জনি,শামিম চোকদার,রাজু আহম্মেদ,রফিক গাজী,ওচমান খান,জাহাঙ্গীর প্রধানিয়া,সাকিল আহমরমেদ সহ বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *