চাঁদপুরে আনসার ভিডিপি’র বর্ণাঢ্য র‌্যালি

মহান স্বাধীনতার ৫০ বছর ও মুক্তিযুদ্ধে বিজয়ের সুবর্ণজয়ন্তী উপলক্ষে চাঁদপুরে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী বর্ণাঢ্য পতাকা মিছিল করেছে।

বুধবার সকাল দশটায় চাঁদপুরের মঠখোলায় জেলা কার্যালয় থেকে শুরু হওয়া বর্ণাঢ্য এই মিছিল চাঁদপুর পুলিশ লাইনস্ ঘুরে পরে নিজস্ব কার্যালয়ে ফিরে গিয়ে শেষ হয়। এতে চাঁদপুর জেলা ও বিভিন্ন উপজেলায় কর্মরত বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্যরা জাতীয় পতাকা হাতে নিয়ে দীর্ঘ ৫০ মিনিটের এই বর্ণাঢ্য র‌্যালিতে অংশ নেন।

এতে নেতৃত্ব দেন সহকারী জেলা কমান্ড্যান্ট মো. শাহনেওয়াজ হোসেন সুবজ। তিনি বলেন, মহান মুক্তিযুদ্ধের ৫০ বছরকে স্মরণীয় করে রাখতে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী এই জমকালো এই বর্ণাঢ্য পতাকা মিছিলের আয়োজন করে। জাতীয় সকল কার্যক্রমের সাথে আমাদের নিজস্ব কার্যক্রম সর্বদা পরিচালিত হয়ে থাকে। বিভিন্ন বাহিনীর সাথে সাথে আমাদের আনসার সদস্যরাও এগিয়ে যাচ্ছে।

এসময় মতলব দক্ষিণ উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা সাকিবুল মাওলা, চাঁদপুর সদর উপজেলার আনসার প্রশিক্ষক শরীফুল ইসলাম, হাবিবুর রহমান, প্রশিক্ষিতা রাজিয়া বেগম, আইরিন পারভিনসহ সাধারণ আনসার, বিডিপি ও ব্যাটেলিয়ান আনসার সদস্যরা উপস্থিত ছিলেন।

স্টাফ রিপোর্টার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *