চাঁদপুরে আন্তঃজেলা চোরচক্রের সদস্য আটক

চাঁদপুর শহরের পৌর বাসস্ট্যান্ড এলাকার বিল থেকে গরুসহ আন্তঃজেলা চোর চক্রের সদস্য ইব্রাহিমকে আটক করেছে চাঁদপুর সদর মডেল থানা পুলিশ।

জানা যায়, গতকাল ৭ জানুয়ারী শুক্রবার দুপুরে শহরের পৌর বাসস্ট্যান্ডের পশ্চিম পাশ্বের বিল থেকে চোরাই গরুসহ চাঁদপুর সদর উপজেলার বাগাদী ইউনিয়নের গাছতলা এলাকার ইব্রাহিম জমাদার (৪৫) পিতা – আঃ আউয়াল জমাদার নামে এক চোরকে আটক করে স্হানীয় জনগণ। আটকের পর স্হানীয় জনগণ চাঁদপুর সদর মডেল থানা পুলিশকে চোর আটকের বিষয় অবহিত করলে মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আব্দুর রশীদের নির্দেশে এস আই মকবুল হোসেন সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থল থেকে গরু উদ্ধারসহ চোর ইব্রাহিমকে আটক করে থানায় নিয়ে আসে।

এ সময় আটক ইব্রাহিম জমাদার পুলিশকে জানান, চাঁদপুর শহরের তালতলা এলাকার ইকবাল পাটোয়ারী চুরি হওয়া গরুটি নিয়ে সদর উপজেলার ৮নং বাগাদী ইউনিয়নের গাছতলা এলাকায় নিয়ে রেখেছে। আমি তাঁর পূর্ব পরিচিত এবং বিভিন্ন সময়ে তাঁর কাজ করলে টাকা পাই। তাই ইকবাল পাটোয়ারীর কথামতো সেখান থেকে গরুটি বাসস্ট্যান্ডের বিলে নিয়ে আসি।

এদিকে স্থানীয় এলাকাবাসীর অভিযোগ গত সপ্তাহে স্হানীয় মাঝী বাড়ির, আব্দুর রাজ্জাক মাঝীর দুটি গরু একই বিলে ঘাস খাওয়ার সময় কে বা কারা চুরি করে নিয়ে যায়। এ চুরি সংক্রান্ত বিষয় তিনি শহরে মাইকিং করে গরু দুটির বিষয়ে সকলের সহযোগিতা চান।

ফলে এই গরুটি নিয়ে চোর চক্রের সদস্য ইব্রাহিম বিলে নামালে তাঁর আচরণে কথা বার্তা ও সন্দেহ হলে তাঁকে আটক করে। এরপর তাঁর কথা অনুযায়ী ইকবাল পাটোয়ারিকে স্হানীয় গন্যমান্য ব্যক্তিরা চাপ প্রয়োগ করলে গরুটি ফেরত দেয়। এদিকে পুলিশের উপস্থিতি টের পেয়ে ইকবাল পাটোয়ারী তাৎক্ষণিক গাঢাকা দিয়ে পালিয়ে যায়।

স্টাফ রিপোর্টার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *