চাঁদপুরে এসএসসি ‘৯৫ ব্যাচের খাদ্য সামগ্রী বিতরণ

মানবতার সেবায়-বন্ধুদের সহায়তায় ‘হেল্পিং হ্যান্ড’ ‘৯৫ চাঁদপুর এর আয়োজনে ও এসএসসি ‘৯৫ চাঁদপুর চ্যাপ্টারের সহযোগিতায় করোনাকালীন কর্মহীন দুস্থ ও অস্বচ্ছল ২১০ জন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী প্রদান করা হয়েছে। গতকাল শুক্রবার (১৩ আগস্ট) সকাল ১১টায় চাঁদপুর শহরের হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে দুস্থ ও অস্বচ্ছল মানুষের হাতে খাদ্য সহায়তা তুলে দেন ‘হেল্পিং হ্যান্ড’ ‘৯৫ চাঁদপুর ও এসএসসি ‘৯৫ চাঁদপুর চ্যাপ্টারের সদস্যরা।

খাদ্য সামগ্রীরর মধ্যে ছিলো ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ২ কেজি আলু, ১ লিটার সয়াবিন তৈল, ১ কেজি পেঁয়াজ, ১ কেজি লবণ ও ২ কেজি আটা।

এসময় উপস্থিত ছিলেন, ‘হেল্পিং হ্যান্ড’ ‘৯৫ চাঁদপুর গ্রুপের মো. মাহমুদ খান, মো. ওয়াসিম উদ্দিন সাগর, মাহফুজুল ইসলাম, সায়রা কাকলি ও বর্না শাব্বির।

এসএসসি ‘৯৫ চাঁদপুর চ্যাপ্টারের ফেরদৌস মোর্শেদ জুয়েল, অ্যাড. বিশ্বজিত কর রানা, মারুফ এনাম, কে এম মাসুদ, জহিরুল হক সরকার, মুকুল পাটওয়ারী, মাসুদ পাটওয়ারী, আরিফুল হক আরিফ, মাহমুদ হাসান কবির, আব্দুল বাতেন মিয়াজী, আমজাদ হোসেন, মো. বেলাল, মো. ঈমান গাজী, উজ্জল, নেপাল চন্দ্র সাহা, জেসমিন নাসরীন, কেয়া, সুমন, মোস্তফা কামাল হিমেল প্রমুখ।

স্টাফ রিপোর্টার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *