চাঁদপুরে জামায়াতের গণমিছিল থেকে ১৩ কর্মী আটক

স্টাফ রিপোর্টার চাঁদপুরে জেলা জামায়াতের গণমিছিল অনুষ্ঠিত হয়েছে। এ সময় ১৩ কর্মীকে আটক করেছে চাঁদপুর সদর মডেল থানা পুলিশ। গতকাল শনিবার (২৪ ডিসেম্বর) সকাল সাড়ে ৯ টার দিকে শহরের কালীবাড়ি মোড় থেকে ১০ দফা দাবি আদায়ের লক্ষ্যে জামায়াত শিবির মিছিল বের করে। মিছিলটি শহরের মুক্তিযোদ্ধা সড়ক হয়ে লেকেরপাড় হয়ে ছায়াবানী মোড়ে সংক্ষিপ্ত সমাবেশের মধ্য দিয়ে কর্মসূচীর সমাপ্ত করে। খবর পেয়ে মডেল থানা পুলিশ বিভিন্ন এলাকা থেকে তাদেরকে আটক করে চাঁদপুর মডেল থানা পুলিশ।

এর আগে সকাল সাড়ে ৯ টায় কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে ১০ দফা দাবী আদায়ের লক্ষে চাঁদপুর জেলা জামায়াতের ব্যানারে শহরের শপথ চত্বর এলাকা থেকে গণমিছিল বের হয়। শহর প্রদক্ষিণ শেষে মিছিলটি মাতপৃীঠ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় মোড়ে এলাকায় এসে শেষ হয়। সেখানে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য দেন জেলা জামায়াতের আমীর মাওলানা আবদুর রহিম পাটওয়ারী।

আটক জামায়াত ও শিবির কর্মীরা হলেন-কচুয়া উপজেলার মুজাহিদুল ইসলাম তানহা (২৫), একই উপজেলার শামছুল হক ফয়সাল (২২), হাজীগঞ্জ উপজেলার মহিউদ্দিন মিজি (৪৫), হাইমচর উপজেলার নাজিম উদ্দিন (২২), হাজীগঞ্জ উপজেলার রাহাত হোসেন (২২), চাঁদপুর সদরের মো. সৈকত হোসেন (২০), শহরের পুরাণ বাজার রঘুনাথপুর এলাকার মো. সাকিব মোল্লা (১৯), শহরের পালবাজার এলাকার হাফেজ মো. নাদিরুল ইসলাম (১৮), মতলব দক্ষিণ উপজেলার সাহেদ হোসেন প্রধানিয়া (২২), সদরের লক্ষ্মীপুর ইউনিয়নের মো. মাহফুজ শেখ (২১), শহরের বিষ্ণুদী এলাকার সুমন সরদার (৩২), সদরের মৈশাদী ইউনিয়নের মো. শাহীন গাজী (২৫) ও শাহমাহমুদপুর ইউয়িনের মো. সজিব উদ্দিন (১৮)।

এবিষয়ে চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুর রশিদ বলেন, জামায়াতের গণমিছিল থেকে যাদেরকে আটক করা হয়েছে, তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। যাচাই বাছাই শেষে সঠিক ভাবে চিহ্নিত করে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *