চাঁদপুরে টানা চতুর্থবার শ্রেষ্ঠ ওসি হলেন আবদুর রশিদ

বিভিন্ন ক্যাটাগরীতে পর পর টানা চতুর্থবার চাঁদপুর জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ মনোনীত হলেন চাঁদপুর সদর মডেল থানার ওসি মোহাম্মদ আবদুর রশিদ। মঙ্গলবার (১৭ আগস্ট) চাঁদপুর জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় তাকে মাদক উদ্ধার, ওয়ারেন্ট তামিলসহ বিভিন্ন ক্যাটাগরীর উত্তম কাজের জন্য সম্মাননা ও ক্রেস্ট প্রদান করেন পুলিশ সুপার জনাব মোঃ মিলন মাহমুদ বিপিএম-বার।

জেলা পুলিশ সূত্রে জানাগেছে, মাদক উদ্ধার, ওয়ারেন্ট তামিলসহ বিভিন্ন ক্যাটাগরীতে চলতি বছরের মার্চ থেকে জুন মাস পর্যন্ত একটানা ৪বার চাঁদপুর জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হয়ছেন চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ আবদুর রশিদ। এছাড়াও শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শন (তদন্ত) সুজন কান্তি বড়ুয়া এবং ক্লুলেস মামলার রহস্য উদঘাটনের জন্য পুরস্কৃত হলেন চাঁদপুর সদর মডেল থানার পুলিশ পরিদর্শন (ইন্টেলিজন্স) এনামুল হক চৌধুরী, বিভিন্ন ক্যাটাগরীতে পুরস্কৃত হলেন এসআই রাশেদুদজ্জামান ও এএসআই মোঃ শহীদুল্লাহ। জেলার মাসিক কল্যান সভায় উত্তম কাজের জন্য সকলকে সম্মাননা ও ক্রেস্ট প্রদান করেন চাঁদপুর পুলিশ সুপার মিলন মাহমুদ বিপিএম (বার)।

চাঁদপুর পুলিশ লাইনে জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় পুলিশ সুপার জনাব মোঃ মিলন মাহমুদ বিপিএম-বার এর সভাপতিত্বে এবং অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জনাব আসিফ মহিউদ্দীনের সঞ্চালনায় সভার শুরুতে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে জেলা পুলিশ, বিনম্র শ্রদ্ধা জ্ঞাপনের সহিত এক মিনিট নিরবতা পালন করা হয়।

এসময় আরও উপস্থিত অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) সুদীপ্ত রায়, অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) মোঃ সোহেল মাহমুদ পিপিএম, সহকারি পুলিশ সুপার (মতলব সার্কেল) মোঃ ইয়াসির আরাফাত, সহকারি পুলিশ সুপার (কচুয়া সার্কেল) মোঃ আবুল কালাম চৌধুরী চাঁদপুরসহ জেলা পুলিশের উধ্বর্তন কর্মকর্তাগণ ও পুলিশ সদস্যবৃন্দ।

স্টাফ রিপোর্টার,১৮ আগস্ট ২০২১;

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *