চাঁদপুরে দুর্ঘটনায় আহত কলেজ ছাত্রের মৃত্যু

স্টাফ রিপোর্টার চাঁদপুরে দ্রুতগামী পিকআপের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে সামির ইয়াসিন সুশান (২০) নামে এক কলেজছাত্র নিহত হয়েছে। ১৭এপ্রিল রোববার ভোরে রাজধানী ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সুসান মৃত্যুরবণ করেন।
এর আগে ১৬ এপ্রিল শনিবার রাতে শহরের হাজি মহসিন রোড়ের ডিএন স্কুলের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত সুশান চাঁদপুর শহরের প্রফেসরপাড়া এলাকার সফিকুর রহমান পাটোয়ারীর ছেলে। স্বজনরা জানান, সন্ধ্যার পর বাসা থেকে শুসান মোটরসাইকেল নিয়ে বের হয়। এরপর হাজি মহসিন রোড়ের ডিএন স্কুলের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি পিকআপ তাকে চাপা দিয়ে চলে যায়।
স্থানীয়রা গুরুতর আহত শুসানকে উদ্ধার করে প্রথমে চাঁদপুর জেনারেল হাসপাতালে নেয়। সেখানে তান অবস্থার অবনতি হলে রাতেই তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়া হয়। পরে ভোররাতে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সুশান।
শুসানের এমন আকস্মিক মৃত্যুতে পরিবার ও সতীর্থদের মাঝে শোকের ছায়া নেমে আসে। রোববার বাদ আছর চাঁদপুর শহরের চিশতিয়া জামে মসজিদের সামনে মাঠে জানাজা অনুষ্ঠিত হয়। পরে তাকে পারিবারিক গোরস্থানে তাকে দাফন করা হয়।
চাঁদপুর সদর মডেল থানার ওসি আব্দুর রশিদ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ঘাতক পিকআপের চালক পালিয়ে গেলেও তাকে আটকের চেষ্টা চলছে। এ ঘটনায় নিহতের পরিবার থানায় কোনো অভিযোগ দেয়নি।

Leave a Reply

Your email address will not be published.