চাঁদপুরে পথ শিশুদের নিয়ে কেক কাটলেন রেদওয়ান খান বোরহান

স্টাফ রিপোর্টার: মুজিব বর্ষের অঙ্গীকার সুবিধা বঞ্চিত শিশুদের আলোর পথে আনার দায়িত্ব আপনার আমার সকলের এ স্লোগানকে সামনে রেখে স্বাধীন বাংলাদেশের স্থপতি, বাঙ্গালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের (১০২তম) জন্মশত বার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে ভয়েস বাংলা ফাউন্ডেশনের উদ্যোগে চাঁদপুরের অসহায় পথ শিশু ও কিশোরদের নিয়ে কেক কাটলেন বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও চাঁদপুর জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি, ভয়েস বাংলা ফাউন্ডশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান এবং সিটি নিয়ন গ্রুপের ব্যাবস্থাপনা পরিচালক আলহাজ্ব মোঃ রেদওয়ান খান বোরহান।

গতকাল ১৭ই মার্চ বৃহস্পতিবার বিকাল ৫টায় চাঁদপুর শহরের কালীবাড়ি সিটি নিয়ন গ্রুপ কার্যালয়ে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকীতে কেক কাটা, আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে আলহাজ্ব মোঃ রেদওয়ান খান বোরহান বলেন বঙ্গবন্ধুর জন্ম না হলে আজকে বাংলাদেশ নামক রাষ্ট্রের জন্ম হতো না, আমরা পেতাম না একটা স্বাধীন ভূখন্ড। আজ বাংলাদেশের জাতির জনকের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে যাচ্ছে। আজকে শিশু দিবসে সমাজের পথ শিশুদের সাথে নিয়ে মুজিব বর্ষের অনুষ্ঠান করছি। আমার নতুন ‘ভয়েজ বাংলার ফাউন্ডেশন’ সমাজের সুবিধা বঞ্চিত শিমুদের পড়াশুনার দায়িত্ব নিবে।

সমাজের সুবিধা বঞ্চিত শিশু ও নেতাকর্মীদের সাথে নিয়ে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন চাঁদপুর সদর উপজেলার চান্দ্রা ইউনিয়ন আওয়ামী মৎসজীবি লীগের সভাপতি মোহাম্মদ আলীসহ আওয়ামী মৎসজীবি লীগের নেতৃবৃন্দ সহ ফাউন্ডেশনের কর্মকর্তাগণ।

Leave a Reply

Your email address will not be published.