চাঁদপুরে পরিচ্ছন্নতা কর্মীদের জন্য নির্মিত হচ্ছে বহুতল ভবন

আশিক বিন রহিম:চাঁদপুর পৌরসভার স্বর্ণখোলা সুইপার কলোনিতে পরিচ্ছন্নতাকর্মীদের জন্য গড়ে তোলা হচ্ছে ৫তলা বিশিষ্ট ২টি বহুতল ভবন। প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন প্রকল্পের (এল.আই.ইউ.পি.সি) আওতায় ৮কোটি ৮৪ লক্ষ টাকা ব্যায়ে অধুনিক সুযোগ-সুবিধা সম্ভলিত এ ভবনে ইউনিট থাকবে ৮৮টি। যাতে পরিচ্ছন্নতাকর্মীদের ৮৮টি পরিবার স্থায়ী বসবাসের সুযোগ পাচ্ছে। দৃষ্টিনন্দন এ ২টি ভবনের নির্মাণকাজ ইতোমধ্যে শুরু হয়েছে।

২০ ডিসেম্বর মঙ্গলবার বেলা ১১টায় স্বর্ণখোলা সুইপার কলোনির বহুতল ভবন নির্মাণকাজ পরিদর্শন করেন চাঁদপুর পৌরসভার মেয়র মো. জিল্লুর রহমান জুয়েল। এসময় তিনি ভবন নির্মাণ কাজে সংশ্লিষ্ট এক্সপার্ট, ঠিকাদার প্রতিনিধি এবং শ্রমিকদের সাথে কথা বলেন এবং নির্মাণ কাজে ব্যবহৃত উপাদন ও সরঞ্জামাদি মান যাচাই করেন।

এসময় উপস্থিত ছিলেন, প্রান্তিক জনগোষ্ঠীের জীবনমান উন্নয়ন প্রকল্পের (এল.আই.ইউ.পি.সি) হাউজিং কো-অডিনেটর আকতারুজ্জামান, টাউন ম্যানাজার মো. আব্দুল হান্নান, হাউজিং এক্সপার্ট কায়সার আহমেদ, ঠিকাদার প্রতিষ্ঠান রিপন ট্রেডাস, টেকবে ইন্টারন্যাশনাল -এর প্রতিনিধি ফারুক আহমেদ, পৌরসভার কাউন্সিলর বাবু পাটোয়ারি প্রমুখ।

এলআইইউপিসি প্রজেক্টের আওতায় প্রান্তিক জনগোষ্ঠীের জীবনমান প্রকল্পের আওতায় পৌরসভার স্বর্ণখোলা সুইপার কলোনিতে পরিচ্ছন্নতাকর্মীদের জন্য

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *