চাঁদপুরে প্রতারক চক্রের ফাঁদে বিকাশ গ্রাহক পুলিশ সদস্য

বিকাশের মাধ্যমে প্রতারক চক্রের জালে পা দিয়ে ৩০ হাজার টাকা খোয়ালেন এক পুলিশ সদস্য। ২১ আগস্ট শনিবার শিপন নামে বিকাশ গ্রাহক ও চাঁদপুর রেলওয়ে থানার পুলিশ সদস্যের সাথে এ ঘটনা ঘটে।

জানা যায়, শনিবার দুপুর সাড়ে ১২ টার সময় চাঁদপুর শহরের কালিবাড়ি কোট স্টেশনে দায়িত্ব পালন করছিলেন। এসময় রেলওয়ে পুলিশ সদস্য শিপনের ব্যাক্তিগত মোবাইলের বিকাশ নাম্বারে (০১৮২৯৬৩২৪৫) একটি ফোন আসে। প্রতারক চক্রটি তাকে ফোন দিয়ে বলে তার বিকাশ একাউন্ট বন্ধ করা হয়েছে। টাকা পাঠালে সচল করা হবে।

তখন পুলিশ সদস্য শিপন কালিবাড়ি এলাকার নকিয়া টেলিকমে গিয়ে উল্লেখিত নাম্বারে দুই বারে ৩০ হাজার টাকা পাঠায়। কিন্তু সেই একাউন্টে কোনো টাকা জমা হয় না। বরং প্রতারক চক্র ওই ৩০ হাজার টাকা প্রতারনা করে নিয়ে যায়। পুলিশ সদস্য শিপন প্রতারকের কথা মতো আরো টাকা বিকাশ করতে চাইলে নকিয়া টেলিকমের মালিক মোবারক শিকদারর প্রতারনার বিষয়টি বুঝতে পেরে শিপনকে আর টাকা পাঠাতে বারণ করেন।

এরপর দোকানের মালিক পুলিশ সদস্যের কাছে টাকা চাইলে ফাঁদে পরা পুলিশ সদস্য নিজেকে আইনের লোক দাবী করে বলেন, এসব নিয়ে তারা খেলা করেন। দোকান মালিক তাকে বাঁধা দিয়ে বড় ধরনের প্রতারনার ফাঁদ থেকে রক্ষা করেন। পরে কয়েক ঘন্টা নকিয়া টেলিকমে অবস্থান করে বাড়ি থেকে বিকাশের মাধ্যমে টাকা এনে দোকান মালিকের বিল পরিশোধ করে কর্মস্থলে ফিরে যান পুলিশ সদস্য শিপন।
স্টাফ রিপোর্টার,২১ আগস্ট, ২০২১;

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *