চাঁদপুরে ফেরির ধাক্কায় নৌকাডুবি, জেলে নিখোঁজ

স্টাফ রিপোর্টার

চাঁদপুর-শরীয়তপুর ফেরি রুটের হরিণাঘাট এলাকায় মেঘনা নদীতে ফেরির ধাক্কায় একটি জেলে নৌকা ডুবে গেছে। এ ঘটনায় ছনু গাজী (৬০) নামে এক জেলে নিখোঁজ হয়েছেন।

মঙ্গলবার (৩১ জানুয়ারি) ভোরে এই দুর্ঘটনা ঘটে। নিখোঁজ জেলে সদর উপজেলার লক্ষ্মীপুর মডেল ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামের বাসিন্দা।

নৌপুলিশ চাঁদপুর অঞ্চলের প্রধান পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ কামরুজ্জামান জানান, আজ ভোরে ফেরি গোলাম মাওলার ধাক্কায় একটি জেলে নৌকা ডুবে যায়। এসময় ওই নৌকায় থাকা সাত জেলের মধ্যে ছয়জন সাঁতরে তীরে উঠতে পারলেও একজন নিখোঁজ হন। তার সন্ধানে যৌথ অভিযানে নেমেছে নৌপুলিশ, কোস্টগার্ড ও ফায়ারসার্ভিস।

দুর্ঘটনার শিকার জেলে ইব্রাহিম গাজী জানান, দূর থেকে তারা টর্চের আলো জ্বালিয়ে সংকেত দেওয়ার পরও ফেরিটি তাদের নৌকার ওপর উঠে গেছে। এতে নৌকায় থাকা সাত জেলেই নদীতে পড়ে গিয়েছিলেন। তবে সাঁতরে তিনিসহ ছয়জন তীরে উঠতে পারলেও বিকেল পর্যন্ত খোঁজ মেলেনি ছনু গাজীর। তাকে উদ্ধারের চেষ্টা চলছে।

এর আগে একইস্থানে গত তিন সপ্তাহ আগে যাত্রীবাহী লঞ্চের ধাক্কায় আরও একটি জেলে নৌকা ডুবে যায়। ওই দুর্ঘটনায় নিখোঁজ হন দুই জেলে। পরে এক সপ্তাহ পর তাদের অর্ধগলিত মরদেহ উদ্ধার করে নৌপুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *