চাঁদপুরে বঙ্গবন্ধু সড়কে দুর্ঘটনায় ৪ জন আহত

স্টাফ রিপোর্টার চাঁদপুর শহরের বঙ্গবন্ধু সড়কে অটোরিক্সা সড়ক ছেড়ে খালে উল্টে পড়ে নারীসহ অন্তত ৪ জন আহত হওয়ার ঘটনা ঘটেছে। আহত দের ঘটনাস্থল থেকে উদ্ধার করে স্থানীয় লোকজন চিকিৎসা নিতে চাঁদপুর সদর হাসপাতালে পাঠিয়েছেন।

৭ মার্চ সোমবার দুপুর ৩ টায় এই ঘটনা ঘটে।

খোঁজ-খবর নিয়ে চাঁদপুর সদর হাসপাতালের জরুরী বিভাগ সূত্রে জানা যায়, দুপুরে ২ নারী ও ২ পুরুষকে লোকজন ধরাধারি করে জরুরী বিভাগে নিয়ে আসে। আহতদের মধ্যে মমতাজ বেগম(৭৫), জবাইদা বেগম(৫৫), আবুল কাশেম হোসেন(৫৬) ও সজল হোসেন(৩২) নামে ৪ জনের চিকিৎসা চলছে। তাদেরকে প্রয়োজন অনুযায়ী সকল চিকিৎসা দেওয়া হচ্ছে।

এই ঘটনা প্রসঙ্গে আহতদের স্বজন মনির হোসেন খান বলেন, চাঁদপুর সদরের বাগাদী সাহেব বাজার থেকে চাঁদপুর শহরের দিকে আসতে ব্যাটারি চালিত অটো রিক্সায় উঠেন তার ৪ জন স্বজন। পরে চাঁদপুর শহরের বঙ্গবন্ধু সড়কের মোড়ে অটোর দিকে দ্রুত গতির ট্রাকটি চেপে গিয়ে ওভার টেকিং করতে যায়। আর ওই ট্রাককে সাইড দিতে গিয়ে নিরাপদে পাশ কাটতে গিয়ে অটো রিক্সাটি পাশের খালে উল্টে পড়ে যায়। এতে অটো চালক অক্ষত থাকলেও অটোতে থাকা ৪ যাত্রীই আহত হন। তাদেরকে আহত অবস্থায় হাসপাতলে নেয়া হলে চিকিৎসক পরীক্ষা নীরিক্ষা করে চিকিৎসা দিচ্ছেন।

Leave a Reply

Your email address will not be published.