চাঁদপুরে বিএনপির সম্মেলন প্রস্তুতি সভায় শ্লোগান দেয়া নিয়ে মমিন গ্রুপের উপর হামলা

স্টাফ রিপোর্টার: চাঁদপুর জেলা বিএনপির সম্মেলন প্রস্তুতি সভায় প্রধান অতিথির নামে শ্লোগান দেওয়ায় হামলা করা হয়েছে বলে অভিযোগ করা হয়েছে। জেলা বিএনপির আহবায়ক শেখ ফরিদ আহমেদ মানিক গ্রুপের নেতাকর্মীদের হামলার শিকার হয়েছেন জেলা বিএনপির সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার মমিনুল হকের গ্রুপের নেতাকর্মীরা।
গতকাল ২৫ মার্চ দুপুর ১২টায় প্রস্তুতি সভা চলাকালীন দলীয় কার্যালয় ও আকবায়কের বাসভবনের সম্মুখে এ হামলার ঘটনা ঘটে। এতে হাজীগঞ্জ পৌর ছাত্রদলের যুগ্ম-আহবায়ক বোরহান, ইকবাল হোসেন মিয়াজী, সদস্য সচিব দীন আসলাম তাজল, উপজেলা ছাত্রদলের আহবায়ক ফয়সাল হোসেন, পৌর ছাত্রদলের আহবায়ক ইউসুফ পাটওয়ারীসহ ১০/১২ জন আহত হন। আহতরা শহরের জেলা প্রশাসক কার্যালয়ের সামনে চাঁদপুর মেডিকেল সেন্টার হাসপাতালে প্রাথমিক চিকিৎসা গ্রহণ করেন।
আহত নেতাকর্মীরা বলেন, জেলা বিএনপির আহবায়ক মানিক ভাইয়ের বাসা থেকে দেশীয় অস্ত্র নিয়ে আমাদের উপর হামলা করে। জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক ফয়সাল গাজী বাহার ও জেলা ছাত্রদলের সভাপতি ইমমা গাজী ও জিয়াউর রহমান সোহের নেতৃত্বে হামলা করা হয়।
এ বিষয়ে হাজীগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি জানান, জেলা বিএনপির সম্মেলন প্রস্তুতি সভার প্রধান অতিথি বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা আবুল খায়ের ভূঁইয়া ও জেলা বিএনপির সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার মমিনুল হকের নামে স্লোগান দেওয়ার পরই তারা আমাদের ছাত্রদল ও যুবদলের নেতাকর্মীদের উপর চরাও হয়ে দলীয় কার্যালয়ের সামনে থেকে হামলাপূর্বক তাড়িয়ে দেওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published.