চাঁদপুরে যুবদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

মুহাম্মদ বাদশা ভূঁইয়া যশোর জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি বদিউজ্জামান ধনির নৃশংস হত্যাকান্ডের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে চাঁদপুর সদর উপজেলা ও পৌর যুবদল। গতকাল শনিবার বিকেলে শহরের জেএম সেনগুপ্ত রোডস্থ মুনিরা ভবনের সামনে থেকে বিক্ষোভ মিছিল বের করে জেলা বিএনপি কার্যালয় প্রঙ্গনে এসে শেষ হয়।
পরে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠবত হয়। পৌর যুবদলের আহ্বায়ক মো. শাহাজাহান কবির খোকার সভাপতিত্বে এবং সদর উপজেলা যুবদলের যুগ্ম-আহ্বায়ক আব্দুল মান্নান খান কাজলের পরিচালনায় বক্তব্য রাখেন জেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মানিকুর রহমান মানিক, সাংগঠনিক সম্পাদক ফয়সাল আহমেদ বাহার।
প্রতিবাদ সভায় বক্তারা বলেন, জাতীয় পার্টি চেয়ারম্যান জিএম কাদের স্বীকার করেছেন ১৪ সালে জাতীয় পার্টি নির্বাচনে যাওয়ার কথা ছিল না। জাতীয় পার্টি সাবেক চেয়ারম্যান এরশাদকে হুমক-িধমকি দিয়ে নির্বাচনে বাধ্য করে এ সরকার। ১৪ ও ১৮ সালে ক্ষমতায় এসে এ স্বৈরাচারীরিনী হাসিনা সরকার বিএনপি ও অংগসংগঠনের অসংখ্য নেতাকর্মীকে হত্যা করেছে। সর্বেশেষ আমাদের যুবদলের নেতা বদিউজ্জামানকে হত্যা করা হয়েছে। আর প্রতিবাদ নয় এবার হবে প্রতিশোধ। বক্তারা আরও বলেন, জনগণের ভোট ও সম্পদ;লুটকারী সরকারের পতন হকেই হবেই। এ অবৈধ;সরকারেন কাছ থেকে আমরা আশাকরি না। কিন্তু আমরা আমাদের প্রতিবাদ চালিয়ে যাবো। আপনারা তেখেছেন গতকাল নগাইলে সংথ্যালঘুদের বাড়ি ঘর ও মন্দিরে ভাংগচুর করেছে এ সরকারের লোকজন।লচাঁদপুরের হাজঅগঞ্জেও তারা একইভাবে মন্দিরে হামলা করেছিল।
এসময় উপস্থিত চাঁদপুর সদর উপজেলা যুবদলের আহ্বায়ক সরোয়ার গাজী, সিনিয়র যুগ্ম-আহ্বায়ক নজরুল ইসলাম নজু, জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক পারভেজ আলম রবিন, পৌর যুবদলের যুগ্ম-আহ্বায়ক সালাহ উদ্দিন বেপারী, সুমন বেপারী, হিরণ মাঝি, মাহাবুব মুন্না, কামরুল ইসলম সোহেল, কাইয়ুম খান, সদর উপজেলা যুবদলের যুগ্ম-আহ্বায়ক নজরুল ইসলাম বাবলু, জিয়াউর রহমান টিটু, জুলহাস আহমেদ জুয়েলসহ জেলা, সদর, পৌর, বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড যুবদলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *