চাঁদপুরে সপ্তাহব্যাপী বইমেলার উদ্বোধন

স্টাফ রিপোর্টার
মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন উপলক্ষে চাঁদপুরে সপ্তাহব্যাপী বইমেলা উদ্বোধন হয়েছে। বুধবার (১৫ ফেব্রুয়ারি) বিকেলে চাঁদপুর কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে আয়োজিত বই মেলা গাঁদা ফুল দিয়ে তৈরী ফিতাকেটে উদ্বোধন করেন প্রধান অতিথি চাঁদপুরের জেলা প্রশাসক (ডিসি) কামরুল হাসান।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায়, চাঁদপুর পৌরসভার মেয়র মো. জিল্লুর রহমান, জেলা আওয়ামী লীগ সভাপতি নাছির উদ্দীন আহমেদ। সভাপতিত্ব করবেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) ও বইমেলা উদযাপন পরিষদের আহ্বায়ক বশির আহমেদ।
উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাড. মজিবুর রহমান ভুঁইয়া, বীর মুক্তিযোদ্ধা মো. সালাহ উদ্দিন, চাঁদপুর পৌরসভার নির্বাহী কর্মকর্তা মো. আবুল কালাম ভুঁইয়াসহ বিভিন্ন পেশা শ্রেণীর ব্যাক্তিবর্গ। উদ্বোধন শেষে প্রধান অতিথি জেলা প্রশাসক ও আমন্ত্রিত অতিথিরা মেরার স্টলগুলো পরিদর্শন করেন।
চাঁদপুর জেলা প্রশাসনের উদ্যোগে এবং চাঁদপুর পৌরসভার সার্বিক ব্যবস্থাপনায় সপ্তাহব্যাপী এই বইমেলা হচ্ছে। স্টল রয়েছে ৩০টি। প্রতিদিন বিকেল থেকে মেলায় কবিতা পাঠ, সাহিত্য আসর এবং সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হবে। এতে স্থানীয় শিল্পীরা ও সাহিত্য সাংগঠনগুলো অংশগ্রহণ করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *