চাঁদপুরে সাবেক রাষ্ট্রপতি এরশাদের জন্মদিন পালিত

চাঁদপুরে সাবেক রাষ্ট্রপতি এরশাদের জন্মদিন পালিত
চাঁদপুরে সাবেক রাষ্ট্রপতি এরশাদের জন্মদিন পালিত

চাঁদপুর সময় রিপোট-জাতীয় পাটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি পল্লীবন্দ্বু এইচ এম এরশাদের ৯১তম জন্মদিন উপলক্ষে চাঁদপুর জেলা জাতীয় পাটি ও জাতীয় যুব সংহতি চাঁদপুর জেলা শাখার উদ্যোগে জন্ম দিন পালন করা হয়।

এ উপলক্ষে ২০ মার্চ শনিবার বিকেলে চাঁদপুর শহরের ষোলঘরস্হ অ্যাডঃ আঃ লতিফ শেখের “ল” চেম্বারে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

জেলা জাতীয় পাটির যুগ্ম আহবায়ক অ্যাডঃ আঃ লতিফ শেখের সভাপতিত্বে ও কেন্দ্রীয় কমিটির সদস্য ইন্জিঃ শওকত আখন্দ আলমগীরের পরিচালনায় উক্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন, জেলা জাতীয় পাটির যুগ্ম আহবায়ক ও সাবেক প্যানেল মেয়র মোঃ রফিকুল ইসলাম খান, জাতীয় যুব সংহতি চাঁদপুর জেলা শাখার আহবায়ক গোলামুন্নবী লিটন, সদস্য সচিব মোঃ হান্নান ঢালী, যুগ্ম খোরশেদ আলম রাজা, মোঃ মাঈনুল ইসলাম, সদস্য জাকারিয়া হান্নান, সদর উপজেলা জাতীয় পাটির আহবায়ক ইসমাইল মাঝী সদস্য সচিব মোঃ বিল্লাল খান, যুগ্ম আহবায়ক ছিদ্দিক খান, বাচ্চু মোল্লা, জাতীয় পাটির নেতা ডাঃ স্বপন, জাতীয় ছাত্র সমাজ কেন্দ্রীয় কমিটির সদস্য মোঃ শরীফ হোসেন পাটোয়ারী, জেলা জাতীয় ছাত্র সমাজ নেতা আরিফ হোসেন খান প্রমুখ নেতৃবৃন্দ।

আলোচনা শেষে দলের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি এরশাদের জন্ম দিন উপলক্ষে অত্যান্ত আনন্দঘন পরিবেশে মুহু মুহু স্লোগান ও করতালির মধ্য কেক কাটা হয়।

এরপর সাবেক রাষ্ট্রপতি এরশাদের রুহের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া ও মুনাজাত করা হয়।

Leave a Reply

Your email address will not be published.