চাঁদপুরে স্বামীকে হারিয়ে ২ সন্তান নিয়ে স্ত্রী সামছুন্নাহার দিশেহারা

স্টাফ রিপোর্টার চাঁদপুরে ইফতার শেষে ২ সন্তানের জনক আব্দুর রহমান(২৮), এর বৈদ্যুৎতিক সর্টসাকিটের আঘাতে করুন মৃত্যু হয়েছে। পবিত্র রমজানের ইফতার শেষে নামাজ পড়া হলো না’রহমানের। সন্তান হারিয়ে মা’জননী ও স্বামীকে হারিয়ে ২ সন্তান নিয়ে স্ত্রী সামছুন্নাহার এখন দিশেহারা হয়ে পড়েছে।
এ মর্মান্তিক দূর্ঘটনাটি ঘটেছে,গতকাল(১১ এপ্রিল) সোমবার সন্ধ্যা অনুমান সাড়ে ৭টায় চাঁদপুর সদর উপজেলার ১০নং লক্ষীপুর মডেল ইউনিয়নের রঘুনাথপুর কবিরাজ বাড়িতে।
মৃত রহমানের পিতা হচ্ছেন,রঘুনার্থপুর কবিরাজ বাড়ির মৃত আবুল হোসেন কবিরাজ,মাতা লজ্জাতি বেগম। তারা ৪ভাই ও ১ বোনের মধ্যে রহমান সকলের ছোট। তার শিশু ২টি অবুঝ সন্তান রয়েছে। বড় সন্তান আব্দুর রায়হান(৭) ও ছোট মেয়ে সন্তানটির হচ্ছে, সুমাইয়া বেগম(২)। এ বিষয়ে চাঁদপুর মডেল থানায় একটি ্অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।
আব্দুর রহমানের ভাতিজা ও ভাবির নিকট থেকে খবর নিয়ে জানা যায়, ২ সন্তানের জনক আব্দুর রহমান প্রতিদিনের ন্যায় কৃষিকাজ শেষ করে তার ২সন্তান ও পরিবারের সকলে এক সাথে ইফতার করে। এরই মধ্যে ঘরের বৈদ্যৃৎতিক বাল্ব নষ্ট হয়ে যায়।
এতে রহমান মাগরিবের নামাজ না পড়ে সে নিজেই নিজ ঘরের বাল্বটি হোল্ডারে লাগাতে গিয়ে বৈদ্যুৎতিক সর্টসাকিটের আঘাতে সে মাটিতে লুটে পড়ে মূখের ফেনা বেড় হয়ে ঘটনাস্থলেই সে প্রস্বাব করে দেয়। এতে করে সে আহত হওয়ায় তার আর মাগরিবের নামাজ পড়া হয়নি। পরক্ষনে বাড়ির লোকজন মাগরিবের নামাজ শেষ করে বাড়িতে এসে রহমানের অবস্থা বেগতীক দেখে তাকে তাৎক্ষনিক শহরের পুরান বাজার ফাঁড়ির পুলিশের সহায়তায় চাঁদপুর সরকারী জেনারেল হাসপাতালে নিয়ে আসে। নিয়ে আসার পর রাত অনুমান ৮টার দিকে কর্তব্যরত চিকিৎসক অনিমেষ চক্রবতী পরীক্ষা নিরিক্ষা করে আব্দুর রহমান(২৮)কে মৃত ঘোষনা করেন।
রহমানের মা’ লজ্জাতি বেগম(৭০) ছেলেকে হারিয়ে ও স্ত্রী সামছুন্নাহার স্বামীকে হারিয়ে এখন জ্ঞান হারিয়ে তারা বাড়িতে মেঝেতে পড়ে হঠাৎ হঠাৎ মূর্ছা যাচ্ছেন। আব্দুর রহমানের স্ত্রী সামছুন্নাহার তার স্বামী রহমানকে হারিয়ে ২ সন্তান নিয়ে এখন দিশেহারা হয়ে পড়েছেন। আব্দুর রহমানের সংসারে আয় ও উর্পাজনের এক মাত্র সে ঐ ছিল অবলম্বন। আব্দুর রহমানের মৃত্যুতে তার সংসারের হাল ধরার কোন লোক রইলো না। এখন সংসারে লোকেরা পথে বসার উপক্রম হয়ে পড়েছে। চাঁদপুর মডেল থানার পুলিশ জানান, আজ মঙ্গল মৃত রহমানের মরদেহ ময়নাতদন্ত শেষে তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

Leave a Reply

Your email address will not be published.