তারেক রহমানের নির্দেশে জেলা স্বেচ্ছাসেবক দলের নিহত নেতাকর্মীদের পরিবারের মাঝে ঈদ উপহার

স্টাফ করেসপন্ডেট:   বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে ও বিএনপির কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে চাঁদপুরে আন্দোলন সংগ্রামে নিহত দলীয় নেতাকর্মীর পরিবারের মাঝে ঈদ উপহার প্রদান করা হয়েছে। এরই অংশ হিসেবে ২ মে সোমবার বিকেলে চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক দলের নিহত লিমন ছৈয়াল ও আরজু ঢালীর পরিবারের মাঝে ঈদ উপহার প্রদান করা হয়।

জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক হযরত আলী ঢালী ও সদস্য সচিব কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েলের নেতৃত্বে স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দরা নিহত দুই কর্মীর পরিবারের সাথে কুশল বিনিময় করেন। এসময় স্বেচ্ছাসেবক দলের পক্ষ থেকে উল্লেখিত নেতাকর্মী লিমন ছৈয়ালের পিতা রব ছৈয়াল ও আরজু ঢালীর পিতা মুকবুল ঢালীর হাতে ঈদ উপহার হিসেবে অর্থ সহায়তা তুলে দেয়া হয়।

নিহত নেতাকর্মীদের পরিবারের মাঝে ঈদ উপহার প্রদান শেষে জেলা স্বেচ্ছাসেবক দলের আয়োজনে চাঁদপুর শহরের কুমিল্লা রোডস্থ বাইতুল কাদের জামে মসজিদে বাদ আছর কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি শফিউল বারী বাবুর জন্মবার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

তারেক রহমানের নির্দেশে জেলা স্বেচ্ছাসেবক দলের নিহত নেতাকর্মীদের পরিবারের মাঝে ঈদ উপহার

মিলাদে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন উক্ত মসজিদের খতিব মাওলানা আব্দুল কাদের।

এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক সোলায়মান ঢালী, যুগ্ম আহ্বায়ক ইখতিয়ার উদ্দিন শিশু, কামরুজ্জামান হাসানাত, শামসছুল আলম সূর্য, শামসুল আরেফিন, ইয়াকুব বিন সায়েদ লিটন, অলি চৌধুরী সহ অন্যান্য নেতা কর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *