চাঁদপুর করোনা ওয়ার্ডে ৬ জনের মৃত্যু

চাঁদপুর সরকারি জেনারেল (সদর) হাসপাতালের করোনা আইসোলেশন ইউনিটে আরো ৬ জনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার দুপুর থেকে বুধবার (১৮ আগস্ট) দুপুর পর্যন্ত এসব মৃত্যুর ঘটনা ঘটে। এর মধ্যে ১জনের করোনা পজেটিভ ও অন্যরা করোনার উপসর্গে ভুগছিলেন। সদর হাসপাতালের করোনা বিষয়ক ফোকালপার্সন ডা. সুজাউদ্দৌলা রুবেল এ তথ্য জানান।

তিনি জানান, করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ফরিদগঞ্জের তরজিরানতি এলাকার আ. রশিদ (৭০)। বুধবার সকাল সাড়ে ১১টায় তিনি আইসোলেশন ওয়ার্ডে মারা যান। মঙ্গলবার দুপুর ১২টা ৪০ মিনিটে তিনি হাসপাতালে ভর্তি হয়েছিলেন।

এছাড়া করোনার উপসর্গে মৃতরা হলেন- চাঁদপুর সদরের ফরক্কাবাদ এলাকার কুমরুয়া গ্রামের আঃ রশিদ (১০০), ফরিদগঞ্জের চরকালিয়া এলাকার হাজী ইব্রাহিম (৭৫), হাজীগঞ্জের রামচন্দ্রপুর এলাকার আঃ বাশার (৭৬), মতলব দক্ষিণের মনসবদি এলাকার মাকসুদা (৭০) ও হাজীগঞ্জের মেনাপুর এলাকার নুরজাহান (৪৫)।

চাঁদপুরের সিভিল সার্জন ডা. শাখাওয়াত উল্লাহ বলেন, নতুন আক্রান্তসহ জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ১৩হাজার ৭২১জন। এর মধ্যে মৃতের সংখ্যা ২২০জন। এ পর্যন্ত সুস্থ ঘোষণা করা হয়েছে ১১হাজার ৩১৩জনকে। বর্তমানে চিকিৎসাধীন রোগীর সংখ্যা ২হাজার ১৮৮জন। এর মধ্যে হাসপাতালে ভর্তি আছেন ৭৪জন। বাকীরা হোম আইসোলেশনে আছেন।

স্টাফ রিপোর্টার, ১৯ আগস্ট ২০২১;

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *