চাঁদপুর জেলা ও পৌর জাতীয় পার্টির ইফতার ও দোয়া

মিজানুর রহমান চাঁদপুর জেলা ও পৌর জাতীয় পার্টির উদ্যোগে শত শত নেতাকর্মীর উপস্থিতিতে দোয়া ও ইফতার পার্টি অনুষ্ঠিত হয়েছে। ২৫ এপ্রিল সোমবার শহরের ফয়সাল শপিং কমপ্লেক্সের বৈশাখী চাইনিজ রেস্টুরেন্টে এই ইফতার ও দোয়া অনুষ্ঠান করা হয়।
এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও চাঁদপুর জেলা জেলা জাতীয় পার্টির আহ্বায়ক এমরান হোসেন মিয়া। তিনি বলেন, দল-মত নির্বিশেষে সকলকে সাথে নিয়ে আমরা ঐক্যবদ্ধভাবে গণতন্ত্র ফিরিয়ে আনবো। এজন্য ধৈর্য্য সহকারে সকলকে জাতীয় পার্টির পতাকাতলে আসার অনুরোধ জানাচ্ছি।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা জাতীয় পার্টির সিনিয়র যুগ্ম আহ্বায়ক অ্যাড. শেখ আবদুল লতিফ, জেলা যুগ্ম আহ্বায়ক শওকত আখন্দ আলমগীর, আবুল কালাম আজাদ টুলু।চাঁদপুর পৌর জাতীয় পার্টির আহ্বায়ক শাহ আলম মিজির সভাপতিত্বে এবং সদস্য সচিব মোঃ ফেরদৌস খানের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন চাঁদপুর পৌর জাতীয় পার্টির সিনিয়র যুগ্ম আহ্বায়ক শাহজাহান মাতব্বর, ইব্রাহীম দেওয়ান স্বপন, গোলাম মোস্তফা, বাদল হাওলাদার, চাঁদপুর জেলা যুব সংহতির আহ্বায়ক গোলামুন্নবী লিটন, সদস্য সচিব আবদুল হান্নান ঢালী, জেলা শ্রমিক পার্টির সভাপতি আলহাজ্ব মোঃ নান্নু ভূঁইয়া, সদস্য সচিব মেহেদী হাসান শান্ত, জেলা ছাত্র সমাজ আহ্বায়ক শরীফ পাটোয়ারী, সদস্য সচিব অ্যাড. আরিফ হোসেন, জেলা জাতীয় মহিলা পার্টির সিনিয়র যুগ্ম আহ্বায়ক পারুল বেগম, জেলা কৃষক পার্টির সভাপতি মমতাজ উদ্দিন মন্টু, সাধারন সম্পাদক আবুল হাশেম দর্জি,জেলা জাতীয় পার্টির সদস্য আজিজুর রহমান শামীম, আবুল মিজি, কবি বিএম ওমর ফারুক প্রমূখ।
অনুষ্ঠানে দলের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মরহুম হুসাইন মুহাম্মদ এরশাদের রুহের মাগফেরাত কামনা করা হয় এবং বর্তমান চেয়ারম্যান জি এম কাদেরের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়েছে। অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন হাফেজ আমিনুল ইসলাম।

Leave a Reply

Your email address will not be published.