চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন ২৫ এপ্রিল

স্টাফ রিপোর্টার
চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার (নির্বাচন) ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে আগামী ২৫ এপ্রিল সোমবার। ওইদিন সকাল ১০টা থেকে দুপুর ২ টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন কমিশনার ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. ইমতিয়াজ হোসেন এই তথ্য জানান।
গত ৩ এপ্রিল তিনি নির্বাচনের তফসিল ঘোষণা করেন। তফসিল অনুযায়ী ৫ এপ্রিল নির্বাচন কমিশনার কর্তৃক খসড়া ভোটার তালিকা প্রকাশ হয়। নির্বাচন উপলক্ষে ৩ সদস্য বিশিষ্ট পরিচালনা কমিটি গঠন করা হয়েছে। নির্বাচনে রিটার্নিং অফিসারের দায়িত্ব পালন করবেন জেলা ক্রীড়া অফিসার মোঃ তারিকুল ইসলাম। সহকারী প্রিজাইডিং অফিসার চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কমর্কতা (ওসি) আব্দুর রশিদ ও পোলিং অফিসারের দায়িত্ব পালন করবেন জেলা প্রশাসক কার্যালয়ের সাধারণ শাখার প্রধান সহকারী সাখাওয়াত হোসেন। তফসিল অনুযায়ী জানাগেছে, ভোটার তালিকার বিরুদ্ধে আপত্তি গ্রহন ৭ এপ্রিল বৃহস্পতিবার। মনোনয়ন পত্র বিতরণ ১২ এপ্রিল মঙ্গলবার ও মনোনয়নপত্র দাখিল ১৭ এপ্রিল রোববার (সকাল ১১ টা থেকে বিকেল সাড়ে ৩টা)। মনোনয়নপত্র প্রত্যাহার ১৯ এপ্রিল মঙ্গলবার দুপুর ২ টা। ২১ এপ্রিল প্রার্থীদের নামের তালিকা বিকেল ৩ টা ৩০ মিনিটে চূড়ান্তভাবে প্রকাশ হবে এবং সর্বশেষ ২৫ এপ্রিল নির্বাচন অনুষ্ঠিত হবে।

অতিরিক্ত জেলা প্রশাসক ও নির্বাচন কমিশনার ইমতিয়াজ হোসেন বলেন, ইতোমধ্যে আমাদের খসড়া ভোটার তালিকা প্রকাশ হয়েছে। বাকী কার্যক্রমসহ সুন্দরভাবে নির্বাচন সম্পন্ন করার জন্য আমাদের প্রস্তুতি রয়েছে।

Leave a Reply

Your email address will not be published.