চাঁদপুর জেলা পুলিশের ফ্যামিলি ডে সম্পন্ন

আশিক বিন রহিম চাঁদপুর জেলা পুলিশের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, পুরস্কার বিতরণ ও ফ্যামিলি ডে অনুষ্ঠিত হয়েছে।

২৯ জুলাই শুক্রবার জেলা পুলিশ লাইন্সে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি। বিশেষ অতিথির বক্তব্য রাখেন পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম।

শিক্ষামন্ত্রী তার বক্তব্য বলেন, চাঁদপুরে আইন শৃঙ্খলা পরিস্থিতি খুবই ভালো রয়েছে। আর এই ভালো থাকার কারন হচ্ছে পুলিশের কর্মতৎপরতা। বহু দেশের তুলনায় বাংলাদেশ অনেকটা স্বস্তিকর অবস্থায় রয়েছে। যার জন্য বাংলাদেশ পুলিশের অবদান সন্তুষ্টিজনক। শিক্ষামন্ত্রী চাঁদপুর জেলাসহ সারা দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ সহ দেশে শান্ত পরিস্থিতি বজায় রাখতে অবদান রাখায় চাঁদপুর জেলা পুলিশসহ সাড়া দেশের পুলিশ সদস্যদের ধন্যবাদ জানান।

এছাড়াও শিক্ষামন্ত্রী চাঁদপুর জেলা পুলিশের ফ্যামিলি ডে- ২০২২, ক্রীড়া প্রতিযোগীতা ও পুরস্কার বিতরন অনুষ্ঠানে সকল পুলিশ সদস্য পরিবারকেও ধন্যবাদ জানান।

বক্তব্য শেষে সাংবাদিকদের সাথে সাক্ষাতকালে মন্ত্রী বলেন, করোনাকালে শিক্ষার্থীদের শিখন ঘাটতির বিষয়ে গবেষণায় যে ফলাফল পাওয়া গেছে সে বিষয়ে বিশেষজ্ঞ ও শিক্ষা কার্যক্রমে যারা জড়িত তাদের সমন্বয়ে পরিকল্পিত পরিকল্পনা গ্রহণ করা হয়েছে। যাদের শিখন ঘাটতি হয়েছে তাদের ঘাটতি কিভাবে পূরণ করা হবে সেসব নিয়ে পরিকল্পনা করা হয়েছে। এ সপ্তাহেই মন্ত্রী পর্যায়ের বৈঠকের পর তা চূড়ান্ত অনুমোদন দিয়ে বাস্তবায়ন শুরু করা হবে। জ্ঞান- বিজ্ঞান ও প্রযুক্তিতে এই তরুণরাই বাংলাদেশের হাল ধরবে।

বিশেষ অতিথির বক্তব্যে পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম বলেন, হাজার ১৯৭১ সালের স্বাধীনতা যুদ্ধে ১ম পুলিশ বাহীনি এগিয়ে আসছিলেন, তখন থেকে আপনারা এখন দেশের আইন শৃঙ্খলা রক্ষায় অবদান রেখে যাচ্ছেন। বাংলাদেশ পুলিশ বাহীনি এদেশের আইন শৃঙ্খলা নিয়ন্ত্রনে কাজ করে যাচ্ছেন।

এছাড়া অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন,চাঁদপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপচার্য অধ্যাপক ড. মোঃ নাছিম আকতার, অতিরিক্ত জেলা প্রশাসক ইমতিয়াজ আহমেদ, কুমিল্লা র্যাব কমান্ডার মেজর শাকিব আহমেদ, চাঁদপুর জেলা পরিষদের প্রশাসক আলহাজ্ব ওসমান গনি পাটওয়ারী, চাঁদপুর পৌর মেয়র অ্যাডভোকেট জিল্লুর রহমান জুয়েল, মুক্তিযোদ্ধা কমান্ডার এম এ ওয়াদুদ,স্বাধীনতা পদকপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা ডা. সৈয়দা বদরুন নাহার চৌধুরী, ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট জাহিদুল ইসলাম রোমান।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা পুলিশ নারী কল্যাণ সমিতির সভাপতি ডাক্তার শর্মিলা আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুদীপ্ত রায়, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মোহাম্মদ মঈনুল ইসলাম, পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) সোহেল মাহমুদ পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আসিফ মহিউদ্দীন পিপিএম, সহকারি পুলিশ সুপার (মতলব সার্কেল) মোঃ ইয়াসির আরাফাত, সহকারি পুলিশ সুপার (কচুয়া সার্কেল) আবুল কালাম চৌধুরী, চাঁদপুর’সহ পিবিআই, নৌ পুলিশ, রেলওয়ে, সিআইডি, মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাঁদপুরের উর্ধ্বতন কর্মকর্তা ও জেলা পুলিশ, সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, সাংবাদিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published.