জেলা বিএনপি’র নবনির্বাচিত সভাপতি ও সম্পাদককে বিভিন্ন ইউনিটের অভিনন্দন

মুহাম্মদ বাদশা ভূঁইয়াচাঁদপুর জেলা বিএনপির নবাগত সভাপতি শেখ ফরিদ আহমেদ মানিক ও সাধারণ সম্পাদক এডভোকেট সেলিম উল্লাহ সেলিম কে ফুলেল শুভেচ্ছার মাধ্যমে অভিনন্দন জানিয়েছেন বিভিন্ন অঙ্গসংগঠনের নেতারা।
শনিবার (৯ এপ্রিল) সন্ধ্যায় শহরের মুনিরা ভবনে চাঁদপুর শহর বিএনপি, সদর থানা বিএনপি, জেলা যুবদল, সদর উপজেলা যুবদল, প্রফেসনাল মুভমেন্ট অব বাংলাদেশ, বাংলাদেশ সম্মিলিত পেশাজীবি পরিষদ চাঁদপুর জেলা শাখা, জেলা ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল, জেলা মহিলা দল, সদর থানা মহিলাদল সহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতারা নবাগত সভাপতি-সাধারণ সম্পাদককে ফুলেল শুভেচ্ছা জানান।
এ সময় চাঁদপুর জেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়কসহ বিভিন্ন ইউনিটের সভাপতি ও সাধারন সম্পাদক সহ আহবায়ক এবং যুগ্ম আহবায়কগন সহ অনান্য নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক কে ফুল দিয়ে শুভেচ্ছা জানান চাঁদপুর সরকারি কলেজ ছাত্রদল।
গত ০২ রা এপ্রিল ২০২২ ইং তারিখে চাঁদপুর জেলা বিএনপির দ্বিবার্ষিক সম্মেলনে কাউন্সিলদের সরাসরি প্রত্যক্ষ ভোটের মাধ্যমে সভাপতি পদে নির্বাচিত চাঁদপুর জেলা বিএনপির সাবেক আহবায়ক শেখ ফরিদ আহমেদ মানিক ও সাধারণ সম্পাদক পদে এডভোকেট সলিমুল্লাহ সেলিম। নবনির্বাচিত সভাপতি শেখ ফরিদ আহমেদ মানিক সাধারণ সম্পাদক এডভোকেট সলিমুল্লাহ সেলিম কে গত ০৯ এপ্রিল ২০২২ তারিখ রাত ৮ টায় তার নিজ বাসায় মনিরা ভবনে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান চাঁদপুর সরকারি ছাত্রদলের নেতৃবৃন্দরা। এ সময় উপস্থিত ছিলেন
নস আহ্বায়ক – মোঃসোহেল গাজী সদস্য সচিব – আল আমিন মুন্সী, যুগ্ন আহ্বায়ক- বিজয় দাস ফরহাদ শামিম, নূর মোহাম্মাদ, তন্ময় দত্ত,ওমর ফারুক খলিফা, সিয়াম খাঁন, হাসানাত রহমান, জিসান আহমেদ, সাইফমাহমুদ, আরো উপস্থিত ছিলেন বিভিন্ন ডিপার্টমেন্ট এর সভাপতি ও সাধারন সম্পাদক : নূর মোহাম্মদ মাঝি,, রিয়াজ হোসেন, শাহ আলম হোসেন মুরাদ, আব্দুল্লাহ শরিফ সহ আরো অনেকে নে তৃ ব্ন্দৃ।
নব নির্বাচিত সভাপতি শেখ ফরিদ আহমেদ মানিক বলেন ছাত্রদল হচ্ছে এশিয়া মহাদেশের একটি ব্হত্তম সংগঠন এবং জাতীয়তাবাদী দল বি এন পির ভ্যান গার্ড হিসেবে পরিচিত কারন তারা অতীতের অনেক আন্দোলন সংগ্রাম করে সফল হয়েছে এবং ভবিষ্যতেও তাদের আন্দোলন সংগ্রাম অব্যাহত থাকবে গত ০২ রা এপ্রিল জেলা বিএনপির দ্বি বার্ষিক সম্মেলনে তাদের ভুমিকা নিয়ে আমি গর্বিত।এবং তাদের প্রতি আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

Leave a Reply

Your email address will not be published.