চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব ইব্রাহীম জুয়েল অসুস্থ, দোয়া কামনা

স্টাফ করেসপন্ডেট: সাবেক জনপ্রিয় ছাত্রনেতা ও চাঁদপুর জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক, চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েল অসুস্থ হয়ে চাঁদপুর প্রিমিয়ার হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

পারিবারিক সূত্রে জানা যায়, ২৯ এপ্রিল শুক্রবর ইব্রাহীম জুয়েল ফরিদগঞ্জ দলীয় ইফতার পার্টি শেষ করে চাঁদপুরে আসার সময় ৮টার দিকে অসুস্থ হয়ে প্রিমিয়ার হসপিটালে ভর্তি হন।

এসময় স্বেচ্ছাসেবক দলের সদস্য ইব্রাহীম জুয়েলকে দেখতে হাসপাতালে ছুটে যান চাঁদপুর পৌর বিএনপির সভাপতি আক্তার হোসেন মাঝি, পৌর বিএনপির সাধারণ সম্পাদক এড. হারুনুর রশিদ, জেলা যুবদলের সেক্রেটারি, নুরুল আমিন খান আকাশ, জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক হযরত আলী ঢালী, সি‌নিয়র যুগ্ম আহবায়ক সো‌লেমান ঢালী, যুগ্ম আহবায়ক ইফ‌তেয়ার উ‌দ্দিন শিশু, মাসুদুর রহমান মা‌ঝি,শামছুল আলম সূর্য,সামছুল আরে‌ফিন খান,ইয়াকুব বিন সায়েম লিটন,জেলা পেশাজীবীর পরিষদের সদস্য সচিব হারুনুর রশিদ গাজীসহ বিএনপির অন্যান্য নেতৃবৃন্দ।

বর্তমানে তিনি ডাক্তার মোবারক হোসেন এর তত্ত্বাবধানে প্রিমিয়ার হাসপাতালের দ্বিতীয় তলায় রুমে রয়েছেন।পরিবারের পক্ষ থেকে তার সুস্থতার জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন।

প্রসঙ্গত,কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েল দৈনিক চাঁদপুর সময়ের ভারপ্রাপ্ত সম্পাদক ও চাঁদপুর টাইমসের প্রকাশক ও সম্পাদক।

Leave a Reply

Your email address will not be published.