‘চাঁদপুর টাইমস’ ৮ম বর্ষে পদার্পণে দোয়া

হাটি হাটি পা পা করে চাঁদপুরের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল চাঁদপুর টাইমস ৮ম বর্ষে পদার্পণ করলো। এ উপলক্ষে ১ ডিসেম্বর বুধবার বাদ আছর শহরের বেলভিউ হসপিটালের সামনে বাইতুল কাদের জামে মসজিদে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হবে।
‘সময়ের সাথেই থাকা’ এ স্লোগানকে ধারণ করে আজ থেকে ৭ বছর আগে চাঁদপুর টাইমস যাত্রা শুরু করে। মেধা-পরিশ্রম এবং পাঠকদের ভালোবাসায় চাঁদপুর টাইমস আজকে ৮ বছরে পদার্পণ করেছে। এ পথচলায় সত্য প্রকাশে পাঠকের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে।

চাঁদপুর টাইমসের সম্পাদক ও প্রকাশক কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েলের সভাপতিত্বে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মসজিদের ইমাম হাফেজ মাও. আবদুল কাদের।

প্রসঙ্গত, ২০১৪ সালের ১ ডিসেম্বর চাঁদপুর টাইমস এর যাত্রা শুরু। তৎকালীন চাঁদপুরের সাবেক জেলা প্রশাসক মো.ইসমাইল হোসেন মহোদয়কে আনুষ্ঠানিক অবহিতকরণ পত্রের মাধ্যমে টাইমসের যাত্রা শুরু হয়।

যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত ‘নিউয়র্ক টাইমস’ এর নামের সাথে মিল রেখে অনলাইন পোর্টাল ‘চাঁদপুর টাইমস’ এর নামকরণ করা হয় এবং সংবাদের নেশায় মগ্ন একঝাঁক তরুণ সংবাদকর্মীর নিরন্তর প্রচেষ্টায় এটি আজ দায়িত্বশীলতার কাতারে এসে পৌঁছেছে।

প্রতিষ্ঠাবার্ষিকীতে ইন্টারনেটভিত্তিক সংবাদমাধ্যমটির প্রকাশক ও সম্পাদক কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েল পাঠক, শুভানুধ্যায়ী ও সংবাদ কলাকুশলীদের শুভেচ্ছা জানিয়েছেন।

স্টাফ রিপোর্টার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *