চাঁদপুর পৌরসভার ঈদগাহ মাঠ পরিদর্শনে মেয়র জিল্লুর রহমান জুয়েল

সারাদেশের ন্যায় ৩ মে মঙ্গলবার চাঁদপুরে পবিত্র ঈদুল ফিতর উদযাপিত হবে। প্রতিবারের মত এবারো চাঁদপুর পৌরসভার ব্যবস্থাপনায় পৌর ঈদগাহ ময়দানে সকাল ৮টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে পবিত্র ঈদ-উল-ফিতরের প্রধান জামাত। পুরাণবাজার মধুসূদন হাইস্কুল মাঠ ও পূর্ব শ্রীরামদী ৩ নং বালক সপ্রবি স্কুল মাঠেও পৌরসভা ঈদ জামাতের
আয়োজন করেছে।

এছাড়া চাঁদপুর আউটার স্টেডিয়াম, চাঁদপুর সরকারি কলেজ মাঠ, বাবুরহাট স্কুল এন্ড কলেজ মাঠ এবং জাফরাবাদ মাদ্রাসা মাঠে ঈদ জামাতে জন্য পৌরসভা অর্থায়ন করেছে।

সোমবার বেলা সাড়ে ১২টার সময় ঈদের জামাতের জন্য

পৌর ঈদগাহ, পুরাণবাজার মধুসূদন হাইস্কুল মাঠের প্রস্তুতির কাজ দেখতে যান চাঁদপুর পৌরসভার মেয়র মোঃ জিল্লুর রহমান জুয়েল।

এ সময় তিনি বলেন, ‘করোনা মহামারী অতিক্রম করে দুই বছর পরে চাঁদপুর পৌরবাসী যাতে আবারও ঈদগাহে এবং ময়দানে ঈদুল ফিতরের নামাজ আদায় করতে পারেন, সেই আয়োজন আমরা সম্পন্ন করেছি। সেজন্য পৌর ঈদগাহ ময়দান ও মধুসূদন স্কুল মাঠ সুন্দর করে সাজানো হয়েছে।

পৌরবাসীকে ঈদগাহে ও ময়দানে ঈদের জামাতে অংশগ্রহণের আহবান জানিয়ে মেয়র জুয়েল পৌরবাসীকে ঈদুল ফিতরের অগ্রীম শুভেচ্ছা জানিয়েছেন।

এ সময় চাঁদপুর পৌরসভার নির্বাহী কর্মকর্তা আবুল কালাম ভূঁইয়া, জেলা আওয়ামী লীগ নেতা হাসান ইমাম বাদশা,আবুল বাশার মিলন, চাঁদপুর চেম্বারে পরিচালক মাইনুল ইসলাম কিশোর, কাউন্সিলর আব্দুল মালেক শেখ,পৌর প্রশাসনিক কর্মকর্তা মফিজ হাওলাদারসহ অন্যরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *