চাঁদপুর পৌর আওয়ামী লীগের বিক্ষোভ সমাবেশ

মুহাম্মদ বাদশা ভূঁইয়া বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শিক্ষামন্ত্রী ডাক্তার দীপু মনি এমপির বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যাচারের প্রতিবাদে পৌর আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।
৩১ জানুয়ারী সোমবার বিকেলে শহরের হাসান আলী উচ্চ বিদ্যালয় মাঠ থেকে মিছিলটি বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ে এসে শেষ হয়।
মিছিল শেষে জেলা আওয়ামী লীগ কার্যালয় সম্মুখে সংক্ষিপ্ত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ইউসুফ গাজী।
পৌর আওয়ামীলীগের সভাপতি রাধা গোবিন্দ গোপের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আমিনুর রহমান বাবুলের পরিচালনায় প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তফাজ্জল হোসেন এসডু পাটোয়ারী, এডভোকেট মজিবুর রহমান ভূঁইয়া, জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক ও পৌর মেয়র অ্যাড. জিল্লুর রহমান জুয়েল।
প্রতিবাদ সভায় বক্তারা বলেন, শিক্ষামন্ত্রী ডাক্তার দীপু মনি এমপি চাঁদপুরের মাটি ও মানুষের নেতা। বাংলাদেশ সরকারের মেগা উন্নয়ন প্রকল্প ও চাঁদপুরের উন্নয়ন বাধাগ্রস্ত করতে গভীর ষড়যন্ত্র চলছে। চাঁদপুরে চলমান উন্নয়নকে বাধাগ্রস্থ করতে শিক্ষামন্ত্রী ডাক্তার দীপু মনি এমপির বিরুদ্ধে অপপ্রচার করা হচ্ছে। তারা বলেন, শিক্ষা মন্ত্রীর বিরুদ্ধে যে কোনো ষড়যন্ত্র চক্রান্ত চাঁদপুরের মানুষ রুখে দিবে।
সভায় আরো উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের উপ দপ্তর সম্পাদক অ্যাডভোকেট রনজিৎ রায় চৌধুরী,
জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মাহফুজুর রহমান টুটুল, মোহাম্মদ আলী মাঝি, পৌর আওয়ামীলীগের সহ সভাপতি নুরুল ইসলাম নুরু, দপ্তর সম্পাদক এমরান হোসেন সেলিম, পৌর মহিলা আওয়ামী লীগের সভাপতি শিপ্রা দাস, জেলা যুবলীগের সদস্য আবুদল গণি, সদর উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শিমুল হাসান শাবনু সহ পৌর আওয়ামী লীগ যুবলীগ ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.