চাঁদপুর বিপনীবাগে মৃত ব্যক্তির পরিচয় মিলেছে

গতকাল ১০ জানুয়ারী সোমবার বিকেল ৩টার দিকে চাঁদপুর শহরের বিপনীবাগ পৌর মার্কেটের নীচ তলায় নজরুল ইসলাম নামের এক ভুবঘুরের মৃত্যু হয়েছে। তার আনুমানিক বয়স আশি বছর। বিপানীবাগ মার্কেটের দোকানদাররা জানান গত ৪/৫ মাস যাবত তিনি এখানে ছিলেন। তবে গত কয়েক বছর ধরে চাঁদপুরের বিভিন্ন স্থানে ঘোরাঘুরি করতে তাকে অনেকেই দেখেছেন বলে জানা যায়।

তার বাড়ীর ঠিকানা তাৎক্ষনিক জানা না গেলেও গতকাল সন্ধ্যার পর থেকে স্থানীয় কিছু লোকজন তার দাপন-কাপনের উদ্যোগ নেয়। এসময় ফোনে এক ব্যাক্তি তাকে তার আত্মীয় পরিচয় দিলে দাপন বিলম্ব করা হয়। এই সংক্রান্ত একটি সংবাদ জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল চাঁদপুর টাইমসে দেয়া হলে তাঁর আত্মীয় স্বজনদের নজরে আসে।

এরপর তারা দ্রুত চাঁদপুর বাস স্টান্ড পৌর কবস্থানে এসে তাঁকে সনাক্ত করেন। তারা চাঁদপুর সময়কে জানান মৃত ব্যক্তির বাড়ি চাঁদপুরের শাহরাস্তি উপজেলার টামটা ইউনিয়নের ১নং ওয়ার্ডে রসোনাচো উত্তর হাজী বাড়ি। তাঁর পিতার নাম মৃত আব্দুর রহমান।

৬ ভাই দুই ভোনের মধ্যে ২ তিনি সবার বড়ো। তার লাশ নিতে ছুটে আসেন সিরাজুল ইসলাম উপস্থিত হয়ে লাশ গ্রহণ করেন। এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর তরিকত ফেডারেশনের জেলা সাধারন সম্পাদক মাওলানা মিজানুর রহমান চীশতি, দৈনিক চাঁদপুর সময় পত্রিকার প্রাকাশক মোঃ এরশাদ খান, মাওলানা কবির হোসেন, মোঃ হোসেন পাটওয়ারী, বাংলাদেশ সরকারি কর্মচারী সমন্বয় পরিষদের সাধারণ সম্পাদক আবুল হোসেন গাজী, ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য মোঃ শাহ আলম প্রমূখ। জানা যায় মৃত নজরুল ইসলাম এক সময় গণপূর্ত বিভাগের কর্মরত ছিলেন।

স্টাফ রিপোর্টার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *