চাঁদপুর রেস্তোঁরা মালিক সমিতির বার্ষিক সাধারন সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ রেস্তোঁরা মালিক সমিতি চাঁদপুর জেলা শাখার নতুন কার্যালয়ের উদ্বোধন ও বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। ১৬ মার্চ বুধবার শহরের ফয়সাল শপিং সেন্টারের তৃতীয় তলায় ফিতা কেটে কার্যালয়ের উদ্বোধন করেন বাংলাদেশ রেস্তোঁরা মালিক সমিতির সভাপতি মোঃ ওসমান গণি।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বিভিন্ন সময়ে আইনের দোহাই দিয়ে আমাদের বিরুদ্ধে অবিচার করা হয়। আপনারা সংগঠন করেন ঠিক আছে, তবে ব্যবসা বাঁচাতে হলে আরও প্রতিবাদী হতে হবে। সাংগঠনিক নিয়ম মেনে কাজ করতে হবে।
তিনি আরো বলেন, আমরা এত বড় ব্যবসায়ি সংগঠনের সদস্য কিন্তু চাঁদাটা ঠিক করে দেই না। আমাদের ৩টা মামলার জন্য ৩০ লাখ টাকা দরকার। আমরা কেন্দ্র ১০লাখ টাকার ব্যাবস্থা করেছি। ৬৪ জেলা থেকে কি ২০ লাখ টাকা দিতে পারি না। তিনি আরও বলেন, আপনারা জেনে খুশি হবেন যে আমাদের খাতকে শিল্প ঘোষণা করা হতে পারে। আমরা ভ্যাট কমিয়েছি সরকারের সাথে দরকষাকষি করে।
সহ-সভাপতি নূরুল আলম লালুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাজী মোঃ মাসুদ আখন্দের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কেন্দ্রীয় কমিটির মহাসচি ইমরান হাসান, ১নং যুগ্ম মহাসচিব ফিরোজ আলম সুমন, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট নুরুল আফসার, সচিব আক্তার হোসেন, দপ্তর সম্পাদক মিজানুর রহমান, মহানগর উত্তরের সহ সভাপতি আমির হোসেন, জেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক ও ক্যাফে কর্ণারের মালিক এম এ লতিফ হাজীগঞ্জের হোটেল মালিক যুগ্ম সম্পাদক আবুল কালাম আজাদ হাজীগঞ্জ সমিতির সহ সভাপতি ও নার্গিস হোটেলের মালিক আওলা হোসেন।
সভায় সহ সভাপতি বিল্লাল গাজী, সাংগঠনিক জাকির হোসেন, দপ্তর সম্পাদক জাহিদুল হক মিলন, সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক টিটন ঘোষ, পরিবেশ বিষয়ক সম্পাদক আতিকুর রহমান আতিক, সমাজ কল্যাণ সম্পাদক শরিফুল ইসলাম মামুনসহ কার্যকরি কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন ধর্ম বিষয়ক সম্পাদক ও বৈশাখী রেস্টুরেন্টের মালিক আবু নাছের।

Leave a Reply

Your email address will not be published.