চাঁদপুর শহরের মঠখোলায় তুচ্ছ ঘটনায় যুবককে মারধর

স্টাফ রিপোর্টার চাঁদপুরে তুচ্ছ ঘটনায় ফয়সাল আহমেদ নামের এক যুবককে মারধর করার অভিযোগ পাওয়া গেছে। ২২ মার্চ মঙ্গলবার চাঁদপুর সদর উপজেলা খলিশাডুলী মঠখােলা এলাকায় এই ঘটনা ঘটে। এ বিষয়ে আহত ফয়সাল বাদী হয়ে ৩জনের নাম উল্লেখ করে চাঁদপুর সদর মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযুক্তরা হলেন, মাঠখোলা এলাকার তাহের পাটওয়ারীর পুত্র শিপন পাটওয়ারী, তাফাজ্জল হােসেন প্রধানীয়ার পুত্র কবির প্রধানীয়া, বাদশা প্রধানীয়ার পুত্র রনি প্রধানীয়া।

অভিযোগের ভিত্তিতে ফয়সাল আহমেদ জানান, আনুমানিক ২৫ বছর আগে মজিদ খান গং এর কাছে আমার বাবা মৃতঃ মেহের আলী তালুকদার ২৯ শতক জায়গা বিক্রয় করে। কিন্তু মামলা মােকাদ্দমার কারণে বাবা জীবিত থাকাবস্থায় জায়গাটি বুঝিয়া দিতে পারেননি। কিন্তু আমাদের অগচরে তারা মনমত মাপ দিয়ে বাউন্ডারী দিয়ে জায়গা বুঝে নেয়। পরবর্তীতে তাদের সাথে যােগাযােগ করা হলে তারা জায়গার সমস্যায় সমাধানের বিষয়ে আসবে বলিয়া টালবাহানা শুরু করে।

এদিকে মজিদ খানের ছেলে বাবু খান আমাদের অগচরে এই জায়গাটি দ্বিতীয় জনের কাছে বিক্রি করে। এরপর আবার শিপন পাটওয়ারী, কবির প্রধানীয়া, রনি প্রধানীয়ার কু-পরামর্শে টাকার লােভে দ্বিতীয় ব্যক্তি আবার তৃতীয় ব্যক্তির কাছে জায়গার কিছু অংশ বিক্রি করে। গত ২১ মার্চ তারা তৃতীয় ব্যক্তির কাছে বিক্রিত জায়গা চিহ্নিত করার জন্য বাউন্ডারী দেয়াল দিতে আসলে আমরা তাদেরকে এই জায়গা নিয়ে মামলা আছে বলে জানাই। পরেদিন ২২ মার্চ তারা পূণরায় দেয়াল নির্মাণের জন্য আসেলে তাদের একই কথা বলি। এরপর তারা ফোন করে অভিযুক্ত শিপন পাটওয়ারী, কবির প্রধানীয়া, রনি প্রধানীয়াকের ঘটনাস্থলে নিয়া আসে। তারা এসেই আমাকে বেদম পিটিয়ে রক্তাক্ত জখম করে।
ফয়সাল আহমেদ আরো জানান, এসময় প্রতিবেশী শরীফ, সামছল ও আমার মামা আউয়াল মজুমদার তাদের হাত থেকে আমাকে উদ্ধার করে। বর্তমানে আমি খুবই আতংকের মধ্যে আছি। তারা আমাকে যেকোন মূহুর্তে প্রাণনাশের হামলা করবে বলে হুমকি দেয়। বিষয়টি তাৎক্ষনিক ১৩নং ওয়ার্ড কাউন্সিলরকে অবগত করেছি।
অপর দিকে থানায় অভিযোগ করে বাড়িতে যাওয়ার পথে ফয়সাল আহমেদের উপর দ্বিতীয় দফায় হামলা করা চেষ্টা করা হয়েছে বলে জানন তিনি। এসময় তার আত্মিয় জন শাওন তাকে উদ্ধার করলে অভিযুক্তরা তার উপর চড়াও হয়। পরবর্তীতে ওই রাতেই অভিযুক্ত শিপন পাটওয়ারী জন শাওনকে মারধর করে। এছাড়া শাওনকে বিভিন্নভাবে হুমকি-ধমকি দিয়েছে বলেও অভিযোগ করেন।

Leave a Reply

Your email address will not be published.