চাঁদপুর শহরে বিদ্যুৎষ্পৃষ্টে ঝলসে গেলো চোর

স্টাফ রিপোর্টার চাঁদপুর শহরে বিদ্যুৎষ্পৃষ্ট হয়ে সবুজ পাটওয়ারী (২৫) নামের এক যুবকের শরীর জ¦লসে গেছে। সে এখন ঢাকার একটি হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে বলে জানা যায়। ২৮ নভেম্বর সোমবার রাত সাড়ে দশটার দিকে চাঁদপুর শহরের বঙ্গবন্ধু সড়কস্থ ঘোড়ামারা আশ্রয়ন প্রকল্পের উত্তর পাশে তহসিলদার বাড়ির পেছনে এই দুর্ঘটনা ঘটে। বৈদ্যুতিক ট্রান্সফরমার চুরি করতে গিয়ে সে এ দুর্ঘটনার শিকার হয় বলে স্থানীয় সূত্র জানায়। এমন দুর্ঘটনার খবর পেয়ে চাঁদপুর নতুন বাজার ফায়ার সার্ভিস সদস্যরা তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে চিকিৎসার জন্যে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে যান। আহত যুবক উত্তর গুণরাজদি এলাকার পাটোয়ারি বাড়ির মৃত মালেক পাটোয়ারীর ছেলে।
থানীয় এলাকাবাসী ও চাঁদপুর ফায়ার সার্ভিস সূত্র জানায়, আহত সবুজ সোমবার রাত দশটার দিকে বঙ্গবন্ধু সড়কস্থ তহসিলদার বাড়ির পেছনে একটি বৈদ্যুতিক খুঁটি থেকে ট্রান্সফরমার চুরি করার সময় অসাবধানতাবশত বিদ্যুৎষ্পৃষ্ট হলে তার শরীর আগুনে পুড়ে গিয়ে মাটিতে ছিটকে পড়ে। এ সময় বিকট শব্দ শুনে স্থানীয় এলাকার লোকজন তাকে আহত অবস্থায় পড়ে থাকতে দেখে ৯৯৯ কল করলে চাঁদপুর ফায়ার সার্ভিসকে খবর দেয়া হয়।
চাঁদপুর ফায়ার সার্ভিসের ওয়্যারহাউজ ইন্সপেক্টর মোঃ জাকির হোসেনের নেতৃত্বে ফায়ার ফাইটার মোঃ রফিকুল ইসলামসহ ৭ জন ফায়ার ফাইটার ঘটনাস্থলে ছুটে গিয়ে তাকে সেখান থেকে উদ্ধার করে চিকিৎসার জন্য দ্রুত ২৫০ শয্যা বিশিষ্ট চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে যান। কর্মরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা সেবা দিয়ে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা হাসপাতালে প্রেরণ করেন। চাঁদপুর ফায়ার সার্ভিস কর্মীরা জানায় বিদ্যুৎষ্পৃষ্ট আহত সবুজের শরীরের প্রায় ৫০ ভাগ পুড়ে গেছে। বর্তমানে সে ঢাকার একটি হাসপাতালে আইসিইউতে রয়েছেন বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *