চাঁদপুর সরকারি শিশু পরিবারে ঈদ উপহার বিতরণ

স্টাফ রিপোর্টার চাঁদপুর সরকারি শিশু পরিবারের ১০৫ জন এতিম শিশুর মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে। ঈদের পূর্বে এসব উপহার পেয়ে খুবই আনন্দিত প্রত্যেকটি শিশু।
শুক্রবার (২৯ এপ্রিল) দুপুরে সরকারি শিশু পরিবারে এসব এতিম শিশুদের হাতে ঈদ উপহার তুলে দেন জেলা প্রশাসক (ডিসি) অঞ্জনা খান মজলিশ।
জেলা প্রশাসক বলেন, আমি প্রতিমাসের একাধিকবার এসব শিশুদের খোঁজখবর নেই। আজ মনে হলো আর দুই তিন পরেই ঈদ। ছোট ছোট শিশুরা ঈদে নতুন নতুন পোশাক পেলে খুব আনন্দ পেয়ে থাকে। আর আনন্দের মাঝে আমাদের সুখ লুকিয়ে আছে। তাই তাদের একটু আনন্দ দিতে এই আয়োজন।
এসময় জেলা প্রশাসক সমাজের বিত্তবানদেরও এধরণের শিশুদের সাহায্যে এগিয়ে আসার আহবান জানান। এতিম শিশুদের উৎসাহ দিতে উপস্থিত ছিলেন জেলা প্রশাসকের স্বামী অধ্যাপক আবুল কাশেম মো. জহুরুল হক ও মেয়ে তাসমিয়া হক।
সমাজসেবা কার্যালয়ের উপপরিচালক রজত শুভ্র সরকার, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট কাজী মো. মেশকাতুল ইসলাম, সমাজসেবা কার্যালয়ের সমাজসেবা অফিসার (রেজিঃ) মো. মনিরুল ইসলাম এসময় উপস্থিত ছিলেন।
এরআগে বুধবার দুপুরে শহর থেকে একটু দূরে আশিকাটি এলাকায় চাঁদপুর জেলা কারাগারে বন্দী শিশুদের জন্য ঈদ উপহার নিয়ে হাজির হন জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ। এছাড়াও তিনি মায়েদের জন্য নিলেন একটি এবং পুরুষ কয়দীদের জন্য নিলেন ৪টি টেলিভিশন নিয়ে যান।
সে সময় জেলা প্রশাসক প্রথম মহিলা ওয়ার্ডে গিয়ে প্রায় ৪০ জন বন্দী মহিলার সাথে কুশল বিনিময় করেন। তাদের খাওয়া দাওয়া, গোসল ও শৌচাগার পানির ব্যবস্থার খোজ খবর নেন।

Leave a Reply

Your email address will not be published.