চাঁদপুর ৬ ছিন্নমুল হকার পেলো অনুদানের চেক

স্টাফ রিপোটার চাঁদপুরে শহরে আগুনে পুড়ে ক্ষতিসাধিত হওয়া ৬টি ছিন্নমূল হকার চাঁদপুর পৌর মেয়র এডভোটেক জিল্লুর রহমান জুয়েলের একান্ত উদারতায় ও মানবিকতায় তাদেরকে অনুদানের চেক প্রদান করে প্রশংসার দাবিদার হয়েছেন। ছিন্নমূল হকাররা এ চেক পেয়ে নতুন করে ঘর করে তাদের পরিবারের সদস্যদেও নিয়ে মাথা ঘুজার একটু ঠাঁই পাবে।চাঁদপুর শহরের বড় স্টেশন মুল হেড এলাকায় অবস্থিত ৬জন ছিন্ন মুল হকারের দোকান ও ঘর আগুনে পুড়ে যাওয়ায় তাদেরকে পৌরসভার পক্ষ থেকে চাঁদপুরে উদারমনের মানুষ পৌর মেয়র এডভোটেক মো: জিল্লুর রহমান জুয়েল অনুদানের চেক প্রদান কওে এক দৃস্টান্ত স্থাপন করেন। সোমবার দুপুরে পৌর মেয়র জিল্লুর রহমান জুয়েল এ অনুদানের চেক ক্ষতিগ্রস্তদের হাতে তুলে দিয়েছেন।
ক্ষতি গ্রস্থরা হলেন যারা:শাক্কুমোল্লা,বিল্লাল হোসেন,রতন,আল আমিন,মাহাবুব আলম ও রিপন।এসময় ময়রের সাথে উপস্থিত ছিলেন,চাঁদপুর যুব আওয়ামীগের সভাপতি, পৌরসভার প্যানেল মেয়র ও ৭,৮ ও ৯ নং ওয়ার্ডেও মহিলা কাউন্সিলর ফরিদা ইলিয়াস ও পৌর ৭নং ওয়ার্ড কাউন্সিলর সফিকুল ইসলাম।উল্লেখ্য গত ২ ফেব্রুয়ারী বড় স্টেশন মুল হেড এলাকায় ৬টি ছিন্নমূল হকাদের
দোকান ও ঘর পুড়ে ছাই হয়ে যায়। তৎকালীন সময় খবর পেয়ে চাঁদপুর পৌর মেরর জিল্লুর রহমান জুয়েল ঘটনাস্থলে ছুটে যান,এবং ক্ষতি গ্রস্থদেও শান্তদেন এবং সাহায্যের আস্বস্ত করেন,এবং সেই কথা অনুযায়ী ক্ষতিগ্রস্তদের হাতে আর্থিক অনুদানের চেক প্রদান করে মানবিকতার দৃস্টান্ত দেখান।

Leave a Reply

Your email address will not be published.