চাঁদপুর জেলা সাংবাদিক ক্লাবের নতুন কার্যালয় উদ্বোধন

 

স্টাফ রিপোর্টার

চাঁদপুর জেলার গণমাধ্যম কর্মীদের নিয়ে গঠিত চাঁদপুর জেলা সাংবাদিক ক্লাবের নতুন কার্যালয়ের উদ্বোধন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। গতকাল ১৫ অক্টোবর শনিবার বিকালে চাঁদপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদের ২য় তলায় প্রথমে ফিতা কেটে কার্যালয়ের উদ্বোধন হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ। তিনি বলেন, সত্য সুন্দরের সাথে এই ক্লাবের সৈনিকেরা কাজ করবে এমনটা প্রত্যাশা করছি।
বিশেষ অতিথির বক্তব্যে চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল বলেন, এক ড্রাম দুধের মধ্যে এক ফোঁটা চনাই যথেষ্ট। তাই এই ক্লাবটিতে এসে যাতে কেউ বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে সেদিকে খেয়াল রাখতে হবে। পাশাপাশি সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে।
বিশেষ অতিথির চাঁদপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদের একাদীকবার নির্বাচিত কমান্ডার যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা এম এ ওয়াদুদ বলেন, রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ হচ্ছে সাংবাদিকরা। যারা সমাজের দর্পণ। আর এই দর্পণের জন্য এমন একটি কার্যালয় হওয়ায় শুভসূচনা হলো। আমরা চাই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে এই ক্লাবের সৈনিকেরা তাদের লেখনী শক্তিতে সাধারণ মানুষের কথা বলবে, দুর্ণীতির বিরুদ্ধে কথা বলবে তথা পাঠকের চাহিদা পূরণে অগ্রনী ভূমিকা পালন করবে বলে আমরা বিশ্বাস করি।
চাঁদপুর জেলা সাংবাদিক ক্লাবের আহ্বায়ক আব্দুর রহমানের সভাপতিত্বে এবং সদস্য সচিব আবদুল আউয়াল রুবেলের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে আরও বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আহসান উল্লাহ আখন্দ, অ্যাড. জহিরুল ইসলাম, চাঁদপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদের সহকারী কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মহসীন পাঠান, বীর মুক্তিযোদ্ধা ইয়াকুব আলী মাষ্টার, চাঁদপুর জেলা সাংবাদিক ক্লাবের যুগ্ম-আহ্বায়ক ইকবাল হোসেন পাটওয়ারী, সদস্য শাহদাত হোসেন শান্ত, কে এম মাসুদ, গাজী আব্দুল গণি, মুহাম্মদ আলমগীর, শ্যামল দন্দ্র দাস।
এসময় উপস্থিত ছিলেন, চাঁদপুর জেলা সাংবাদিক ক্লাবের যুগ্ম-আহ্বায়ক জাকির হোসেন, সদস্য শওকত আলী, ইফতে খায়রুল আলম মাসুম, রফিকুল ইসলাম বাবু, অমরেশ দত্ত জয়, সাইফুল ইসলাম, শফিকুল ইসলাম রানা, গিয়াস উদ্দিন রানা, শ্যামল সরকারসহ বিভিন্ন প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও সুধীমহল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *