চিহ্নিত চক্র দেশের শান্তি বিনষ্ট করছে : শিক্ষামন্ত্রী

কচুয়া প্রতিনিধি
শিক্ষামন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক ডা. দীপু মনি এমপি বলেছেন,একটি চিহ্নিত চক্র নির্বাচনকে সামনে রেখে তথাকথিত আন্দোলনের নামে দেশে শান্তি-শৃঙ্খলা বিনষ্ট করছে। যারা ৭৫-এ বঙ্গবন্ধুকে হত্যা করে অবৈধ ভাবে ক্ষমতা দখল করে ছিলো, তারাই আবার অবৈধ পন্থায় ক্ষমতায় যেতে যায়। তিনি আরো বলেন, তাদের দল সত্যিকারের রাজনৈতিক দল নয়, যদি সত্যিকারের রাজনৈতিক দল হতো তাহলে দেশের অর্থ বিদেশে পাচার ও এতিমের হক বিনষ্ট করতো না। আওয়ামী লীগ সরকার অসহায় দরিদ্র মানুষের জন্য কাজ করে যাচ্ছে। বিশেষ করে অসহায় ও দরিদ্র মানুষকে গুচ্ছ গ্রাম ও গৃহ নির্মান করে মাথা গোজাঁর ঠাঁই করে দিয়েছে। আওয়ামী লীগের নেতাকর্মীরা সরকারের উন্নয়নের বার্তা তৃনমূল জনগনের কাছে পৌছে দিতে হবে।
তিনি শনিবার দুপুরে চাঁদপুরের কচুয়ায় বিএনপির দেশ বিরোধী ষড়যন্ত্র,সন্ত্রাস,নৈরাজ্য ও অপতৎপরতার বিরুদ্ধে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত সাচার উচ্চ বিদ্যালয়ে শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মিন্নত আলী তালুকদার মিনুর সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, স্থানীয় সংসদ সদস্য ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি। এসময় তিনি বলেন, বঙ্গবন্ধুর নেতৃত্বে অর্জিত স্বাধীনতা ও সার্বভৌমত্ব মানছে না বিএনপি। তারা বেঈমান,নাফরমান ও ফেকবাজের দল হিসেবে দেশের মানুষের কাছে বিবেচিত হয়েছে। তারা জনগনের আস্থা অর্জন করতে না পেরে পিছনের দরজা দিয়ে ক্ষমতায় আসার অপচেষ্টা চালাচ্ছে।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন,বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষনা সম্পাদক ড. সেলিম মাহমুদ, চাঁদপুর পৌর মেয়র অ্যাড. জিল্লুর রহমান জুয়েল,শাহবাগ থানা আওয়ামী লীগের সভাপতি জিএম আতিকুর রহমান, উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশির,পৌর মেয়র নাজমুল আলম স্বপন,মহিলা ভাইস চেয়ারম্যান সুলতানা খানম প্রমুখ। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সাচার ইউপি চেয়ারম্যান মনির হোসেন,পাথৈর ইউপি চেয়ারম্যান আক্কাস আলী মোল্লা,বিতারা ইউপি চেয়ারম্যান ইসহাক সিকদার,পালাখাল মডেল ইউপি চেয়ারম্যান হাবিব মজুমদার,পশ্চিম সহদেবপুর ইউপি চেয়ারম্যান আলমগীর হোসেন,কচুয়া উত্তর ইউপি চেয়ারম্যান এম আখতার হোসাইন,বিতারা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কবির হোসেন,সাধারন সম্পাদক সোহাগ খান,উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইঞ্জি. ইব্রাহিম খলিল বাদল,সাধারন সম্পাদক এসএম জাকির হোসেন সবুজ প্রমুখ। এসময় বিভিন্ন ইউনিয়ন নেতাকর্মী ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *