উপজেলা পরিষদের উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে শাহরাস্তিতে আ’লীগের ৮ মনোনয়ন প্রত্যাশীর সভা

আসন্ন শাহরাস্তি উপজেলা পরিষদের উপ-নির্বাচন সামনে রেখে দলীয় প্রার্থী চূড়ান্ত করতে উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল ৬ সেপ্টেম্বর বিকেলে মেহের উচ্চ বিদ্যালয় মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ মোস্তফা কামাল মজুমদারের সভাপতিত্বে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর মোহাম্মদ আদেলের সঞ্চালনায় সভায় টেলি কনফারেন্সর মাধ্যমে প্রধান অতিথির বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম।

তিনি বলেন, ফরিদ উল্লাহ্ চৌধুরীর মৃত্যুতে আমরা আরেকটি নির্বাচনের মুখোমুখি হলাম। ফরিদ উল্লাহ চৌধুরী একজন ভালো মানুষ ছিলেন। সকলের কাছে তিনি একজন সজ্জন ব্যক্তি হিসেবে পরিচিত। আমরা আশাকরি ফরিদ উল্লাহ চৌধুরীর মতো একজন চেয়ারম্যান পাবো। যার মাধ্যমে আমরা উন্নয়ন কর্মকাণ্ড এগিয়ে নিতে পারবো। কেন্দ্র থেকে যাকে মনোনয়ন দেয়া হয়, আমরা সকলে মিলে তাকে বিজয়ী করতে কাজ করে যাবো। আমাদের ঐক্যবদ্ধ থাকার কারণে উন্নয়ন কর্মকাণ্ড এগিয়ে নিতে সহজ হয়েছে। আওয়ামী লীগের সকল স্তরের নেতৃবৃন্দের অবদানের ফলে উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রয়েছে।

আশা করি, দল একজন ভালো সজ্জন ব্যক্তি কে মনোনয়ন দিবেন। যার মাধ্যমে উন্নয়ন ও দলের কার্যক্রম এগিয়ে যাবে। কার্যনির্বাহী কমিটির সভায় প্রস্তাব সমর্থনের মাধ্যমে প্রাথমিকভাবে ৮ জন প্রার্থী চূড়ান্ত করা হয়।

সভায় জানানো হয় চাঁদপুর জেলা আওয়ামী লীগের মাধ্যমে উক্ত তালিকা কেন্দ্রে পাঠানো হবে। কেন্দ্র থেকে উপজেলা পরিষদ নির্বাচনের আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ঘোষণা করা হবে।

উপজেলা আওয়ামী লীগের সভায় যাদের নাম চূড়ান্ত করা হয়, তারা হলেন- উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ কামরুজ্জামান মিন্টু, মহিলা নেত্রী প্রয়াত ফরিদ উল্লাহ চৌধুরীর সহধর্মিণী নাসরিন জাহান সেফালী, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিল্লাল হোসেন তুষার, আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এ্যাড. ইলিয়াস মিন্টু, পৌর আওয়ামী লীগের সাবেক আহ্বায়ক রেজাউল করিম মিন্টু, খিজির হায়দার, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ মোস্তফা কামাল মজুমদার ও ইঞ্জিনিয়ার মুকবুল হোসাইন।

উল্লেখ্য শাহরাস্তি উপজেলা পরিষদের উপ-নির্বাচনের মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিন ১৩ সেপ্টেম্বর। আগামী ৭ অক্টোবর ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

শাহরাস্তি প্রতিনিধি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *